ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অবশেষে ভিসা পেয়েছেন তামিম, উড়াল দিচ্ছেন রাতেই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
অবশেষে ভিসা পেয়েছেন তামিম, উড়াল দিচ্ছেন রাতেই তামিম ইকবাল-ছবি: বাংলানিউজ

ঢাকা: দুই দিন অপেক্ষার পর অবশেষে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সংযুক্ত আরব আমিরাতের ভিসা পেয়েছেন টাইগার ওপেনার তামিম ইকবাল। ভিসা পাওয়ায় কাল বিলম্ব না করে দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিতে রাতেই ঢাকা ছাড়বেন লাল-সবুজের এই সর্বোচ্চ রান সংগ্রাহক।

বিসিবি সুত্র জানিয়েছে, মঙ্গলবার দিবাগত রাত ১টা ৩০ মিনিটে এশিয়া কাপে অংশ নিতে  ঢাকা ছেড়ে যাবেন তামিম।
 
প্রসঙ্গত, ১৫ সেপ্টেম্ব থেকে দুবাইয়ে অনুষ্ঠেয় এশিয়া কাপ ক্রিকেটে অংশ নিতে গেল শনিবার (৯ সেপ্টেম্বর) টিম বাংলাদেশ রওনা হলেও ভিসা জটিলতায় যেতে পারেননি দুই টাইগার সদস্য তামিম ইকবাল ও রুবেল হোসেন।

 

সোমবার (১০ সেপ্টেম্বর) দুজনেরই ভিসা হাতে পাওয়ার কথা থাকলেও পেয়েছেন শুধু রুবেল হোসেন। ভিসা পেয়ে তিনি দুবাইয়ের বিমান ধরেছেন মঙ্গলবার সন্ধ্যায়।

একদিন পর অর্থাৎ আজ (১১ সেপ্টেম্বর) ভিসা হাতে পেলেন তামিমও। আজ রাতেই উড়াল দিচ্ছেন তিনি।

চলতি মাসের ১৫ তারিখ সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে এশিয়া কাপের পর্দা উঠবে। এবারের আসরের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার মোকাবেলা করবে বাংলাদেশ। ২০ সেপ্টেম্বর গ্রুপ পর্বে টাইগারদের দ্বিতীয় ও শেষ ম্যাচটিও অনুষ্ঠিত হবে একই ভেন্যুতে।

এশিয়া কাপে বাংলাদেশের স্কোয়াড:
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, আরিফুল হক, মুমিনুল হক, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
এইচএল/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।