ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রু‌বেল ভিসা পে‌য়ে‌ছেন, অ‌পেক্ষায় তা‌মিম‌

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
রু‌বেল ভিসা পে‌য়ে‌ছেন, অ‌পেক্ষায় তা‌মিম‌ রু‌বেল ভিসা পে‌য়ে‌ছেন, অ‌পেক্ষায় তা‌মিম‌-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: এ‌শিয়া কা‌পে অংশ নি‌তে ১৩ সদ‌স্যের বাংলাদেশ দল গেল রোববার (৯ সে‌প্টেম্বর) দুবাই‌য়ে পৌঁছালেও ভিসা জ‌টিলতায় সে‌দিন দ‌লের সা‌থে যে‌তে পা‌রেন‌নি তা‌মিম ইকবাল ও রুবেল হো‌সেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বি‌সি‌বি) সূত্র সে‌দিন জা‌নি‌য়ে‌ছি‌লো, সোমবার (১০ সে‌প্টেম্বর) তা‌দের ভিসা পাওয়ার কথা র‌য়ে‌ছে এবং মঙ্গলবার তারা দুবাই‌য়ের বিমান ধর‌বেন।‌

কিন্তু দুবাই দুতাবাসের দীর্ঘ সু‌ত্রিতায় তার পু‌রোপু‌রি সম্ভবপর হ‌য়ে ও‌ঠে‌নি। কেননা দুই টাইগার সদস্যের ভেত‌রে শুধু রু‌বেল হো‌সে‌নের ভিসার সুখবর পাওয়া গে‌ছে।

গতকালই তি‌নি ভিসা পে‌য়ে‌ছেন এবং মঙ্গলবার (১১ সে‌প্টেম্বর) সন্ধ্যায় তি‌নি দুবাই‌য়ের উ‌দ্দে‌শ্যে রওনা হ‌বেন।

প্রকারান্ত‌রে তা‌মিম ইকবা‌লের জন্য এখনও কোনো সুসংবাদ নেই। ত‌বে আশার কথা হ‌লো আজ সন্ধ্যার ম‌ধ্যে তা‌মিমের ভিসা পাওয়ার কথা র‌য়ে‌ছে।

সুসংবাদ নেই প্রধান নির্বাচক মিনহাজুল আ‌বেদীন নান্নু ও ম্যানেজার খালদ মাহমুদ সুজ‌নেরও। তা‌মিম ইকবা‌লের ম‌তো তারাও এখনও ভিসা জ‌টিলতায় আ‌ছেন এবং এ‌শিয়া কাপ মিশ‌নে তা‌দের যাত্রা বিল‌ম্বিত হ‌চ্ছে।

১৫ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াবে এবারের এশিয়া কাপ। ৬ দলের অংশগ্রহনে দুবাইয়ে উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার মোকাবেলা করবে বাংলাদেশ।  গ্রুপ পর্বে টাইগারদের দ্বিতীয় ও শেষ ম্যাচটিও অনুষ্ঠিত হবে দুবাইয়ে, ২০ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ১১ সেপ্টেম্বর, ২০১৮ 
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।