ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চান্দিমালের বদলে লঙ্কান এশিয়া কাপ দলে দিকভেলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
চান্দিমালের বদলে লঙ্কান এশিয়া কাপ দলে দিকভেলা নিরোশান দিকভেলা-ছবি: সংগৃহীত

সম্প্রতি ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে গিয়ে ডানহাতের মধ্যমাতে চোট পান শ্রীলঙ্কান ব্যাটসম্যান দিনেশ চান্দিমাল। আর এই ইনজুরি থেকে সেরে না ওঠায় আসন্ন এশিয়া কাপে লঙ্কান দল থেকে বাদ পড়তে হয় তাকে। তার পরিবর্তে ১৬ সদস্যের দলে নেয়া হয়েছে উইকেটরক্ষক-ব্যাটসম্যান নিরোশান দিকভেলাকে। তিনি পাঁচজন স্ট্যান্ডবাই ক্রিকেটারের একজন ছিলেন।

শ্রীলঙ্কার সীমিত ওভারের সিরিজে গুরুত্বপূর্ণ সদস্য চান্দিমালকে আগামী বছর অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপে বিবেচনা করা হচ্ছে। তবে এশিয়া কাপের আগে তার চোট ভাবিয়ে তুলেছে নির্বাচকদের।

যেখানে ক’দিন আগেই ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজে ক্রিকেট পরিপন্থি কাজ করায় ছিলেন না তিনি।

আগামী ১৫ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াচ্ছে এশিয়া কাপ। উদ্বোধনী ম্যাচেই বাংলাদেশের মোকাবেলা করবে শ্রীলঙ্কা। পরে ১৭ সেপ্টেম্বর গ্রুপে নিজেদের দ্বিতীয় শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে তারা।

এশিয়া কাপে শ্রীলঙ্কা স্কোয়াড: অ্যাঞ্জেলো ম্যাথিউজ (অধিনায়ক), কুশাল পেরেরা, কুশাল মেন্ডিস, উপুল থারাঙ্গা, নিরোশান দিকভেলা, দানুশকা গুনাথিলাকা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, ধনাঞ্জয়া ডি সিলভা, আকিলা ধনাঞ্জয়া, দিলরুয়ান পেরেরা, আমিলা আপোনসো, কাসুন রজিথা, সুরাঙ্গা লাকমাল, দুশমন্থ চামিরা, লাসিথ মালিঙ্গা।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ১১ সেপ্টেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।