ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

তহুরা-মারিয়াদের সংবর্ধনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
তহুরা-মারিয়াদের সংবর্ধনা সংবর্ধনা দেয়া হলো তহুরা-মারিয়াদের-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভুটানে অনুষ্ঠিত সাফের দ্বিতীয় আসরে রানার্স-আপ হওয়া বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সংবর্ধনা দিয়েছে ওয়ালটন গ্রুপ। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড
স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উইমেন উইং এর চেয়ারম্যান ও ফিফার নির্বাচিত সদস্য মিস মাহফুজা আক্তার কিরণ, বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের টিম ম্যানেজার আমিরুল ইসলাম বাবু, বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের কোচ গোলাম রাব্বানী ছোটন ও খেলোয়াড়রা।

সংবর্ধনা অনুষ্ঠানে মাহফুজা আক্তার কিরণ বলেন, ‘আপনারা জানেন সাফে আমাদের মেয়েরা অনেক দক্ষতার সঙ্গে খেলেছে। প্রতিটি ম্যাচই দাপটের সঙ্গে জিতেছে। অনেকে বলছেন শক্তিশালী ভারতের কাছে মেয়েরা ফাইনালে হেরেছে। ’

সাফ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল ছিল ‘বি’ গ্রুপে। সেখানে প্রথম ম্যাচে তারা পাকিস্তানের মেয়েদের ১৪-০ গোলে হারায়। পরের ম্যাচে নেপালের মেয়েদের হারায় ৩-০ ব্যবধানে। তাতে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনাল নিশ্চিত করে।

সেমিফাইনালে তারা পায় স্বাগতিক ভুটানের মেয়েদের। তাদের ৫-০ গোলে উড়িয়ে দিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনাল নিশ্চিত করে। ১৮ আগস্ট ফাইনালে ভারতের মুখোমুখি হয় বাংলাদেশের কিশোরীরা। দারুণ লড়াই করেও ৬৬ মিনিটে গোল হজম করে হেরে যায়।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ১০ সেপ্টেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।