[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

শ্রীলঙ্কাকে ২-০ গোলে হারাল ভারত

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-০৫ ৯:১২:০১ পিএম
শ্রীলঙ্কাকে ২-০ গোলে হারিয়েছে ভারত-ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কাকে ২-০ গোলে হারিয়েছে ভারত-ছবি: সংগৃহীত

সাফ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় দিনের একমাত্র ম্যাচে শ্রীলঙ্কাকে ২-০ গোলে হারিয়েছে ভারত। এই জয়ে গ্রুপ ‘বি’র শীর্ষস্থান এখন ভারতের।

বুধবার (৫ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সাফ সুজুকি কাপ-২০১৮ এর দ্বিতীয় দিনে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় মুখোমুখি হয় 'বি' গ্রুপের দুই দল ভারত-শ্রীলঙ্কা।

ম্যাচের শুরু থেকেই শ্রীলঙ্কার রক্ষণে বেশকিছু আক্রমণ শানালেও গোল পেতে ৩৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় ভারতকে। সুমিত পাসসির সহায়তায় গোলটি করেন ভারতের মিডফিল্ডার আশিক কুরুনায়ন। 

এরপর দ্বিতীয়ার্ধ শুরুর বাঁশি বাজার মাত্র ২ মিনিট (ম্যাচের ৪৭ মিনিট) পরেই গারমানপ্রিত সিংয়ের পাস থেকে বল পেয়ে ব্যবধান দ্বিগুণ করেন ভারতের আরেক মিডফিল্ডার লাল্লিয়াঞ্জুয়ালা চ্যাংটে। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ভারত।

এই জয়ে গ্রুপ ‘বি’র শীর্ষে ওঠে এলো ভারত।

এদিকে আগামীকাল বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বিকেল ৪টায় 'এ' গ্রুপের ম্যাচে নেপালের মুখোমুখি হবে ভুটান আর সন্ধ্যা ৭টায় নিজেদের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ।

বাংলাদেশ সময়ঃ ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache