bangla news

গোপন প্রেমে মজেছেন ভারতীয় কোচ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-০৩ ৭:০৯:১৯ এএম
নিমরত কাউর ও রবি শাস্ত্রী।। ছবি: সংগৃহীত

নিমরত কাউর ও রবি শাস্ত্রী।। ছবি: সংগৃহীত

ভারতীয় ক্রিকেট ও বলিউড সম্পর্কের তালিকাটা বেশ দীর্ঘ। এতে কিছু আছে সফল কিছু ব্যর্থ। আমার কিছু আলোচিত আর কিছু সমালোচিত। এবার সে তালিকায় যোগ হতে যাচ্ছে আরও এক জুটি, অন্তত ভারতীয় সংবাদ মাধ্যমের দাবি এমনটাই।

এরই মধ্যে এ সম্পর্ক বেশ আলোড়ন সৃষ্টি করেছে ভারতের সামাজিক যোগাযোগ মাধ্যম ও সংবাদ মাধ্যমে। জানা গেছে, কোনো ক্রিকেটার নয় স্বয়ং ভারতীয় জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রী এই সম্পর্কে জড়িয়েছেন। পাত্রী বলিউড অভিনেত্রী নিমরত কাউর।

নিজের বয়সের চেয়ে ২০ বছরের ছোট নিমরতের সঙ্গে ‘ডেট’ করছেন শাস্ত্রী এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম। ‘এয়ারলিফ্ট’ খ্যাত অভিনেত্রী নিমরতের সঙ্গে শাস্ত্রীর এই সম্পর্কের বয়স দুই বছরেরও বেশি।

মুম্বাই মিররের এক প্রতিবেদন অনুযায়ী, ২০১৫ সালেই সম্পর্কে জড়ান নিমরত ও শাস্ত্রী। সাবেক স্ত্রী ঋতুর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরই নিমরতের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ভারতীয় কোচ।

কিছুদিন আগে একটি গাড়ির বিজ্ঞাপনে দুজনকে এক সঙ্গে দেখতে পাওয়ার পরপরই তাদের সম্পর্কের গুঞ্জন আরও শক্তভাবে ছড়িয়ে পড়ে। তবে দু পক্ষের কেউই এ সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৮

এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট ভারত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-09-03 07:09:19