ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ঘরের মাঠে টটেনহ্যামের কাছে উড়ে গেল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
ঘরের মাঠে টটেনহ্যামের কাছে উড়ে গেল ম্যানইউ ৫০ মিনিটে কিরান ট্রিপিয়ারের থেকে বল পেয়ে হেডের মাধ্যমে দলকে লিড এনে দেন কেইন-ছবি: সংগৃহীত

ঘরের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেড বরাবরই শক্তিশালী দল। ওল্ড ট্রাফোর্ডকে রেড ডেভিলসদের দুর্গই বলা চলে। তবে সোমবার রাতটি যেন দুঃস্বপ্নের মতো কাটলো। টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ৩-০ গোলে স্রেফ উড়ে গেল হোসে মরিনহোর শিষ্যরা।

টটেনহ্যামের সেরা তারকা হ্যারি কেইন দলকে এগিয়ে নেওয়ার পর জোড়া গোল করে জয় নিশ্চিত করেন লুকাস মউরা।

ইংলিশ প্রিমিয়ার লিগের এ ম্যাচটির শুরুতে অবশ্য ম্যানইউরই দাপট লক্ষ্য করা যায়।

রোমেলু লুকাকুরা বেশ কয়েকটি আক্রমণ করলেও তা থেকে গোল আদায় করে নিতে পারেননি।

দ্বিতীয়ার্ধে প্রতি আক্রমণে গোল করে বসে টটেনহ্যাম। ৫০ মিনিটে কিরান ট্রিপিয়ারের থেকে বল পেয়ে হেডের মাধ্যমে দলকে লিড এনে দেন কেইন। দুই মিনিট পরেই ক্রিস্টিয়ান এরিকসনের পাসে ব্যবধান দ্বিগুণ করেন মউরা। আর সাবেক এই পিএসজি তারকা ৮৪ মিনিটে ম্যানইউর কফিনে শেষ পেরেকটি ঠুকলে জয় নিয়ে মাঠ ছাড়ে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

চলতি মৌসুমে জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করলেও টানা দ্বিতীয় ম্যাচে হার দেখলো ম্যানইউ। তবে টানা তিন জয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে এলো টটেনহ্যাম। গোল ব্যবধানে এগিয়ে থেকে সবার ওপরে লিভারপুল। দল দুটির পিছনে থাকা চেলসি ও ওয়াটফোর্ডেরও পয়েন্ট ৯ করে।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, ২৮ আগস্ট, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।