ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সেলোনার অনুশীলনে নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
বার্সেলোনার অনুশীলনে নেইমার! বার্সেলোনার অনুশীলনে নেইমার। ছবি: সংগৃহীত

বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিয়েছেন বছর ঘুরে এসেছে। কিন্তু হঠাৎ করেই যদি সেই নেইমারকে বার্সেলোনার অনুশীলনে দেখা অনেকের মাথায়ই আকাশ ভেঙে পড়বে, আবার কেউ কেউ খুশিও হবেন। কিন্তু না! বার্সেলোনার অনুশীলনে নেইমারকে দেখে অবাক হওয়া বা আনন্দিত হওয়ার কিছুই নেই।

মূলত সোমবার (১৭ আগস্ট) দেপোর্তিভোর ট্রেনিং কমপ্লেক্সে বার্সেলোনার নিয়মিত অনুশীলন চলছিল। আর সেখানেই পুরানো সতীর্থদের সঙ্গে দেখা করতে আসেন ‘বিশেষ অতিথি’ নেইমার।

গেলো মৌসুমে ট্রান্সফার ফি’র রেকর্ড (২২২ মিলিয়ন) গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। ক্লাব ছাড়লেও পুরনো ঘর ও সতীর্থদের প্রতি ভালোবাসা কমেনি একবিন্দুও। তাই তো সময় পেলেই সাবেক সতীর্থদের সঙ্গে সাক্ষাত করতে চলে আসেন ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড। সতীর্থরাও তাকে আন্তরিকভাবেই অভ্যর্থনা জানান। আড্ডা দেন, কখনো আবার বল নিয়েও ছুটোছুটি করেন।

বর্তমানে একটি পোকার টুর্নামেন্টে অংশ নিতে বার্সেলোনায় অবস্থান করছেন নেইমার। সেই টুর্নামেন্টে অংশ নেবেন তার বার্সা সতীর্থ জেরার্ড পিকেও। আসল কাজের ফাঁকে নিজের পুরানো ঠিকানাতে ঢু মারতে ভোলেননি নেইমার।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।