ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সৈয়দপুর বিমানবন্দরে শ্রীলঙ্কান ফুটবলদলকে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
সৈয়দপুর বিমানবন্দরে শ্রীলঙ্কান ফুটবলদলকে সংবর্ধনা সৈয়দপুর বিমানবন্দরে সংবর্ধনা দেওয়া হয় শ্রীলঙ্কান ফুটবলদলকে। ছবি: বাংলানিউজ

নীলফামারী: বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রীতি ফুটবল ম্যাচ খেলতে আসা শ্রীলঙ্কান ফুটবলদলকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (২৭ আগস্ট) দুপুরে সৈয়দপুর বিমানবন্দরের ভিভাইপি লাউঞ্জের সামনে ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থী ও সর্বস্তরের মানুষের পক্ষ থেকে ফুল দিয়ে এবং দু’দেশের পতাকা নেড়ে তাদের শুভেচ্ছা জানানো হয়।  

এসময় নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, জেলা ক্রীড়া সংস্থার সদস্য শাবাহাত আলী সাব্বুসহ অনেকে উপস্থিত ছিলেন।


 
নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক আরিফ হোসেন মুন বাংলানিউজকে জানান, আগামী ২৯ আগস্ট নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রীতি ফুটবল ম্যাচ খেলার জন্য শ্রীলঙ্কা দল এসেছে। দলটি রংপুরে অবস্থান করবে এবং মঙ্গলবার (২৮ আগস্ট) রংপুরে প্রেসব্রিফিং করবে। তারপর ২৯ আগস্ট নীলফামারীর ওই স্টেডিয়ামে বাংলাদেশের মুখোমুখি হবেন তারা।
 
এ ফুটবলদলকে স্বাগত জানাতে বিমানবন্দর এলাকায় ভিড় করেন শত শত ক্রীড়ামোদী মানুষ। শিক্ষার্থী ও সাধারণ মানুষ ফুল ছিটিয়ে তাদের অভ্যর্থনা জানান। সৈয়দপুর বিমানবন্দরে শ্রীলঙ্কান ফুটবলদলকে ফুল ছিটিয়ে স্বাগত জানানো হচ্ছে।  ছবি: বাংলানিউজ
 
এসময় সেখানে উপস্থিত নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ বলেন, এবারই প্রথম নীলফামারীতে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। এজন্য সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় আরিফ হোসেন মুনের প্রতি আমরা কৃতজ্ঞ।  

প্রায় সাড়ে ২০ হাজার দর্শক ধারণক্ষমতার শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠেয় এ খেলার টিকিট পাওয়া যাচ্ছে নীলফামারীর বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ১১টি শাখায়। এছাড়া স্টেডিয়ামের কাউন্টারেও টিকিট পাওয়া যাচ্ছে।
তবে রোববার টিকিট বিক্রির প্রথমদিনে বরাদ্দের সাড়ে ১২ হাজার টিকেট এক ঘণ্টায়ই শেষ হয়ে যায়। সোমবার দ্বিতীয় দিনও প্রায় পাঁচ হাজার টিকিট শেষের পথে। ২৬ থেকে ২৮ আগস্ট পর্যন্ত পাওয়া যাবে। টিকেটের মূল্য রাখা হয়েছে ৩৬৯ সিটের ভিআইপি গ্যালারির জন্য ১০০০ টাকা করে এবং সাধারণ গ্যালারির নারীদের এক হাজার সিট ও পুরুষদের ১৯ হাজার সিটের জন্য ১০০ টাকা করে।

তবে সংরক্ষিত মহিলা গ্যালারির টিকিট ও ভিআইপি টিকিট শেখ কামাল স্টেডিয়াম ভবন থেকে সংগ্রহ করা যাবে।

তবে আসন সংখ্যার চেয়ে ফুটবলপ্রেমী দর্শক বেশি হওয়ায় অনেকেই স্টেডিয়ামের গ্যালারিতে বসে খেলা দেখার সুযোগ থেকে বঞ্চিত হবেন।  

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।