ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বেনজেমার জোড়া গোলে রিয়ালের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
বেনজেমার জোড়া গোলে রিয়ালের বড় জয় রিয়ালের জয়। ছবি: সংগৃহীত

দলে নেই ক্রিস্টিয়ানো রোনালদোর মতো তারকা ফুটবলার। কিন্তু বছরের সবচেয়ে বেশি জনপ্রিয় ক্লাব রিয়াল মাদ্রিদে নেই তার কোনো প্রভাব। রোনালদো মাদ্রিদ ছাড়ার পর টানা দ্বিতীয় ম্যাচেও জয় পেলো স্প্যানিস জায়ান্ট দলটি।

রোববারের (২৬ আগস্ট) ম্যাচে প্রথমে পিছিয়ে পড়েও জিরোনার বিপক্ষে ৪-১ গোলের বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ।  করিম বেনজেমার জোড়া গোলে লা লিগায় প্রতিপক্ষের মাঠেই জয় তুলে নিয়েছে ক্লাবটি।

বেনজেমার দুই গোল ছাড়া বাকি গোল দুটি করেন সার্জিও রামোস ও গ্যারেথ বেল। লেপেতেগুইয়ের শিষ্যরা ম্যাচের ১৭ মিনিটেই পিছিয়ে পড়ে। জিরোনার হয়ে গোলটি করেন বোরহা গার্সিয়া। প্রথম গোলের পর স্বাগতিকরা যেন আরও আক্রমণাত্মক হয়ে ওঠে। তবে একাধিক সুযোগও পেয়েও তা কাজে লাগাতে পারেনি তারা। মাদ্রিদের গোলরক্ষক কেইলর নাভাসের দক্ষতার কাছে হার মানতে হয় তাদের।

ম্যাচের ৩৯ মিনিটে শুরু হয় মাদ্রিদের গোল উৎসব। প্রতজম গোলটি আসে রামোসের পা থেকে। এরপর ৫২ মিনিটে দ্বিতীয় গোল করেন করিম বেনজেমা। এরপর ৫৯ মিনিটে আরও একটি গোল পায় রিয়াল। এবারে গ্যারেথ বেল। এ নিয়ে লিগে টানা ছয় ম্যাচেই গোল পেলেন তিনি।

ম্যাচ শেষ হওয়ার ঠিক ১০ মিনিট আগে নিজের দ্বিতীয় গোল পান বেনজেমা। তার এই জোড়া গোলে ৪-১ জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

এই জয়ে পূরর্ণ ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।