ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

কাভানির ফেরার ম্যাচে নেইমারদের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
কাভানির ফেরার ম্যাচে নেইমারদের জয় বড় ব্যবধানে জয় পেয়েছে পিএসজি। ছবি: সংগৃহীত

ফ্রেঞ্চ লিগের নতুন মৌসুম দুর্দান্ত শুরু করেছে নেইমারের প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। শনিবার (২৫ আগস্ট) এঞ্জার্সের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে নেইমাররা। আর এই ম্যাচ জয়ে তাদের লিগে খেলা তিন ম্যাচেই জয় এলো।

এখন পর্যন্ত সব ম্যাচে জিতে পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষস্থানটাও নিজেদের করে রেখেছে থমাস টাচেলের দল।

এদিনই দলে ফিরেছেন এডিনসন কাভানি।

গোলও পেয়েছেন উরুগুইয়ান এই স্ট্রাইকার। বাকি দুটি গোল এসেছে কিলিয়ান এমবাপ্পে ও নেইমারের পা থেকে। দলের তিন তারকারই এদিন গোল করে দলকে জেতাতে সমানভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

ইনজুরি দীর্ঘদিনের জন্য মাঠের বাইরে রাখে কাভানিকে। চোট কাটিয়ে শনিবারের ম্যাচ দিয়েই ফিরেছেন। আর এসেই পেয়েছেন গোল। এঞ্জার্সের বিপক্ষে ম্যাচ শুরুর ১২ মিনিটেই গোল করে দলকে এগিয়ে দেন কাভানি। তবে ২১ মিনিটে পেনাল্টিতে থেকে পাওয়া থমাস মাঞ্জানির করা গোলে সমতায় ফেরে সফরকারী এঞ্জার্স।

বিরতির পর যেন আরও ধারাল হয়ে ওঠে স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে গোল করেন পিএসজির ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। ৬৬ মিনিটে গোল পান ব্রাজিলিয়ান তারকা নেইমার। এই গোলেও সাহায্য করেন এমবাপ্পে। ৩-১ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে পিএসজি।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa