ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এক ফুটবলারকে চায় ৯টি ক্লাব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৮
এক ফুটবলারকে চায় ৯টি ক্লাব ভিনিসিয়াস জুনিয়র। ছবি: সংগৃহীত

গেলো মৌসুমেই নতুন ঠিকানা গড়েছেন স্প্যানিস জায়ান্ট রিয়াল মাদ্রিদে। কিন্তু তাকে নিতে এরই মধ্যে আগ্রহ দেখিয়েছে ৯টি ক্লাব। ৩৮ মিলিয়ন পাউন্ডে কেনা ভিনিসিয়াস জুনিয়রকে স্পেনের সাতটি ক্লাব এবং ইতালি ও ফ্রান্সের একটি করে ক্লাব ধারে নিতে ব্যাপক আগ্রহ দেখাচ্ছে।

গেলো মৌসুমে ভিনিসিয়াসকে চুক্তিবদ্ধ করলেও চলতি মৌসুমে তাকে উন্মোচন করে মাদ্রিদ। প্রাক-মৌসুমে রিয়াল মাদ্রিদের সঙ্গে সফরও করেছেন তিনি।

মাঠে নেমে দলে আসার জানান দিয়েছেন ভালোভাবেই। কোচ লোপেতেগুইয়ের আস্থাভাজন হয়ে উঠেছেন ১৮ বছর বয়সি এ তরুণ। তবে মূল দলের হয়ে খুব শিগগির তার অভিষেক হওয়ার সম্ভাবনা কম। কিন্তু ‘বি’ দলের হয়ে কয়েকমাস তাকে মাঠে দেখা যাবে।

আর মূল দলে না থাকার এই সুযোগটি নিতে চাইছে নয়টি ক্লাব। ভিনিসিয়াসকে পেতে সব চেয়ে বেশি আগ্রহ দেখাচ্ছে স্প্যানিশ ক্লাবগুলো। বেটিস, রিয়াল সোসিয়েদাদ, জিরানো, এস্পানিওল থেকে শুরু করে রায়ো ভাল্লেকানো, ভাল্লাডলিড, লেগানেস, জিরানো, এস্পানিওল ক্লাবও তাকে ধারে নিতে আগ্রহী। এছাড়া লিগ ওয়ানের দল নান্তেস এবং সিরি ‘আ’ লিগের ক্লাব উদিনেসও তাকে পেতে চায়।

মৌসুমের শুরু থেকেই বড় দলের সঙ্গে অনুশীলন করছেন তিনি। সেখানেই সবার নজর কাড়ে তার গতি, ড্রিবলিং এবং শারীরিক গঠন। তাকে নিয়ে আশাবাদী রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেস বলেন, ‘তাকে দেখার অপেক্ষায় গোটা ব্রাজিল ও রিয়াল মাদ্রিদ। আমরা আশাবাদী সে আমাদেরকে দারুণ কিছু উপহার দিতে পারবে। ’

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।