ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নাটকীয় জয়ে শুরু করল চ্যাম্পিয়নরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৮
নাটকীয় জয়ে শুরু করল চ্যাম্পিয়নরা বায়ার্ন মিউনিখের জয়। ছবি: সংগৃহীত

জয় দিয়ে জার্মান বুন্দেস লিগার শুরু করল বায়ার্ন মিউনিখ। তবে সে জয়ে নাটকীয়তাও কম হয়নি। শুক্রবার টুর্নামেন্টের প্রথম ম্যাচে ৩-১ গোলে নাটকীয়ভাবে হারিয়েছে হফেনহেইমকে।

বায়ার্নের হয়ে গোল তিনটি পেয়েছেন দলের তিন স্তম্ভ থমাস মুলার, রবার্ট লেভানডোস্কি এবং আরিয়েন রোবেন।  

যদিও ম্যাচের ফলাফল বলছে, একচেটিয়া খেলেছে বায়ার্ন।

কিন্তু ম্যাচের পুরো সময় ভিন্ন কথাই বলে। অ্যালিয়েঞ্জ অ্যারেনায় উপস্থিত দর্শকদের দারুন এক রোমাঞ্চকর ম্যাচ উপহার দিয়েছে দল দুটি।

টানা ৬ বার জার্মান বুন্দেস লিগার শিরোপা জয়ী বায়ার্ন ম্যাচের ২৩ মিনিটেই এগিয়ে যায়। হেডে থেকে গোল করেন থমাস মুলার। জার্মান তারকার দেওয়া এই গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় বায়ার্ন মিউনিখ।

তবে দ্বিতীয়ার্ধের শুরুতে স্বাগতিকদের বিপক্ষে হফেনহেইমকে সমতায় ফেরান অ্যাডাম সজালাই। এই সমতা নিয়ে ৮১ মিনিট পর্যন্ত কোনো দলই গোলের দেখা পায়নি আর। অনেকেই ধরে নেয় ১-১ সমতায়ই শেষ হবে ম্যাচ। কিন্তু ৮২ মিনিটেই ম্যাচ নাটকীয় মোড় নেয়।

৮২ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন বায়ার্নের পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানডোস্কি। মাত্র আট মিনিট পর আবারও বায়ার্নের হয়ে করেন অভিজ্ঞ স্ট্রাইকার আরিয়েন রোবেন। চ্যাম্পিয়নরা মাঠ ছাড়েন ৩-১ গোলের জয় নিয়ে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।