ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

ক্রিকেট

দেশবাসীকে মাশরাফির ঈদ শুভেচ্ছা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
দেশবাসীকে মাশরাফির ঈদ শুভেচ্ছা ঈদে নামাজে নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা। ছবি: বাংলানিউজ

নড়াইল: নড়াইল শহরের কেন্দ্রীয় ঈদগাহে ঈদুল আজহার নামাজ আদায় করেন বাংলাদেশ দলের ওয়ানডে ক্রিকেটের সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা। নামাজ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। এসময় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান এই তারকা।

বুধবার (২২ আগস্ট) সকাল সাড়ে ৭টায় নড়াইল শহরের মহিষখোলা এলাকায় মাশরাফির চিরচেনা সেই খেলার মাঠের পাশে (সরকারি বালক বিদ্যালয়ের মাঠ) অবস্থিত নড়াইল পৌর ঈদগাহে জেলার প্রধান জামায়াতে নামাজ আদায় করেন তিনি।

জেলার এ প্রধান জামায়াতে নামাজ আদায় করেন- নড়াইলের জেলা প্রশাসক (ডিসি) মো. এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার (এসপি) মোহাম্মাদ জসিম উদ্দিন, জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পৌর মেয়রসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকেরা।

নামাজ শেষে সাংবাদিক, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও  ভক্তদের সঙ্গে কোলাকুলি করেন মাশরাফি বিন মর্তুজা। ঈদের আনন্দ বাবা-মা, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও নড়াইলে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে মঙ্গলবার (২১ আগস্ট) জন্মস্থান নড়াইলে পৌঁছান তিনি।  

মাশরাফি নড়াইলে আসার খবর ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ে ঝড়ের বেগে। তিনি আসার পর থেকেই শহরের আলাদাপুর মামা বাড়িতে ফরিদপুর, যশোর, কুষ্টিয়া, নড়াইলসহ দেশের বিভিন্নস্থান থেকে মাশরাফির ভক্তরা আসতে শুরু করেছেন। প্রিয় মাশরাফিকে এক নজর দেখার জন্য মামার বাড়িতে ভিড় করছেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।  

প্রিয় এ তারকাকে এক নজর দেখে ও তার সঙ্গে সেলফি তুলতে পেরে আনন্দে আত্মহারা ভক্তরা।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa