[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

শাস্তি পেলেন মেসির ভাই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৭ ২:০৬:১৫ এএম
লিওনেল মেসির ভাই মাতিয়াস মেসি

লিওনেল মেসির ভাই মাতিয়াস মেসি

অবৈধ আগ্নেয়াস্ত্র রাখার দায়ে শাস্তির মুখোমুখি হয়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির ভাই মাতিয়াস মেসি।

গত বৃহস্পতিবার (১৬ আগস্ট) মেসির ভাইয়ের আড়াই বছরের সাজা ঘোষণা করেছে রোজারিওর আদালত। তবে তাকে জেলে যেতে হচ্ছে না। জেলের বদলে তাকে আড়াই বছর সামাজিক কর্মকাণ্ডে যুক্ত থাকতে হবে। মামলার তদন্ত কর্মকর্তারা তার সঙ্গে এক চুক্তিতে পৌঁছার পর এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে আর্জেন্টিনার লা ক্যাপিটাল পত্রিকা।

মাতিয়ান মেসির ওই অবৈধ অস্ত্র গত বছর পারানা নদীতে তারই রক্তাক্ত বোট থেকে উদ্ধার করা হয়েছিল। পরে হাসপাতাল থেকে আহত অবস্থায় মেসির ভাইকে গ্রেপ্তার করে পুলিশ। গেপ্তার হওয়ার কিছুদিন পরেই তাকে জামিনে মুক্তি দেয় রোজারিওর আদালত।

আদালতে মেসির ভাইয়ের আইনজীবী দাবি করেন, ওই পিস্তল তার মক্কেলের নয় এবং স্যান্ডব্যাংকের সঙ্গে ধাক্কা লাগাতেই আহত হন তিনি। তবে আদালতে প্রমাণিত হয়েছে যে, ওই অবৈধ আগ্নেয়াস্ত্র তারই। ফলে তাকে শাস্তির মুখোমুখি হতে হয়। 

মাতিয়াস মেসির বিরুদ্ধে এর আগেও অনেকবার আইন ভাঙার অভিযোগ উঠেছিল। গত বছর তার গাড়ি থেকে পিস্তল উদ্ধার করেছিল পুলিশ। ২০০৮ সালেও একবার কোমরে বেল্টের সঙ্গে পিস্তল রাখার দায়ে গ্রেফতার হয়েছিলেন তিনি। তাছাড়া মাদক সেবনের দায়েও একবার শাস্তি পেয়েছিলেন আর্জেন্টাইন সুপারস্টার মেসির বখে যাওয়া ভাইটি।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache