[x]
[x]
ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

আবার জিতবে রিয়াল: রামোস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৭ ১২:৪০:১৫ এএম
উয়েফা সুপার কাপের শিরোপার দিকে সকরুণ দৃষ্টিতে তাকিয়ে রামোস-ছবি: সংগৃহীত

উয়েফা সুপার কাপের শিরোপার দিকে সকরুণ দৃষ্টিতে তাকিয়ে রামোস-ছবি: সংগৃহীত

একটা ম্যাচই তো হেরেছে রিয়াল। তাই বলে ‘গেল গেল’ বলে রব উঠে যাবে এটা হয়তো ভাবেন নি সার্জিও রামোস। সমর্থক থেক সাবেকদের তীব্র কটাক্ষে জর্জরিত হতে হচ্ছে পুরো দলকে। অবস্থা এমনই যে, রিয়াল যে জেতার সামর্থ্য রাখে কিংবা ভবিষ্যতে জিতবে তারও নিশ্চয়তা দিতে হচ্ছে বেচারা রামোসকে।

তবে, উয়েফা সুপার কাপে অ্যাতলেটিকো মাদ্রিদের কাছে শিরোপা হারিয়ে আশা হারাচ্ছেন না রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস। আবারও জয়ের ধারায় ফিরবে রিয়াল, এই বিষয়ে তার মনে কোনো সন্দেহ নেই।

টালিনে বুধবার (১৫ আগস্ট) নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদের কাছে ৪-২ গোলে হেরে উয়েফা সুপার কাপের শিরোপা খুইয়েছে রিয়াল। ২০০০ সালের পর কোনো আন্তর্জাতিক প্রতিযোগিতার ফাইনালে রিয়ালের হেরে যাওয়ার প্রথম ঘটনা এটি। অনেকে এই হারের সঙ্গে ক্লাবের কিংবদন্তি ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাসে পাড়ি দেওয়ার যোগসুত্র খুঁজে পাচ্ছেন।

এস্তোনিয়ান রাজধানীতে ওই ম্যাচে সাউল নিগুয়েজ ও কোকের গোলে জয় নিশ্চিত করে অ্যাতলেটিকো। দলের স্প্যানিশ তারকা দিয়েগো কস্তার দ্বিতীয় গোলের আগে প্যানাল্টি থেকে গোল করে রিয়ালকে সমতায় ফিরিয়েছিলেন রামোস। তবে শেষমেশ হারের হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় তার দলকে। এই নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে রিয়ালের মুণ্ডপাত করছেন সমর্থক থেকে অনেক সাবেক তারকারাও।

সমালোচনার জবাবে মুখ খুলেছেন রামোস। টুইটারে এক পোস্টে তিনি লিখেছেন, 'আমরা সব পরাজয় থেকেই কিছু না কিছু শিখি। আমরা আবার জয়ের মর্যাদা ফিরিয়ে আনব। কেউ এতে দ্বিমত করতে পারবে না।'

আগামী রোববার (১৯ আগস্ট) সান্তিয়াগো বার্নাব্যুতে গেতাফের বিপক্ষে ম্যাচ দিয়ে লা লিগার নতুন মৌসুমের মিশন শুরু করবে হুলেন লুপেতেগুইয়ের রিয়াল।

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa