[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ইন্দোনেশিয়ায় ক্ষতিগ্রস্তদের পাশে বাংলাদেশের ফুটবলাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৫ ১০:০৬:৫৫ এএম
ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে ম্যাচ ফি'র অর্থ দান করছেন বাংলাদেশের ফুটবলাররা-ছবি: সংগৃহীত

ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে ম্যাচ ফি'র অর্থ দান করছেন বাংলাদেশের ফুটবলাররা-ছবি: সংগৃহীত

চলমান এশিয়ান গেমসের কারণে এই মুহূর্তে ইন্দোনেশিয়ায় অবস্থান করছে বাংলাদেশ ফুটবল দল। তবে শুধু খেলা নিয়েই ব্যস্থ নয় এই তরুণ দলটি। দাঁড়িয়েছে শক্তিশালী ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের পাশেও।

গত ২৯ জুলাই ইন্দোনেশিয়ার জনপ্রিয় পর্যটন দ্বীপ লমবকে ৬.৪ মাত্রার ভূমিকম্পে বহু মানুষ হতাহত হন। দেশটির রাজধানী জাকার্তায় যে হোটেলে উঠেছে বাংলাদেশ ফুটবল দল, তার পাশেই ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের জন্য তহবিল সংগ্রহ করছে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। তাদের হাতেই উজবেকিস্তানের বিপক্ষে ম্যাচ থেকে প্রাপ্ত ম্যাচ ফি’র পুরোটাই দান করে দেন বাংলাদেশের ফুটবলাররা।

বাংলাদেশ ফুটবল দলের ম্যানেজার সত্যজিত দাস রুপু বলেন, ‘ফুটবলারদের জন্য দৈনিক যে ভাতা বরাদ্দ আছে। সেখান থেকে একটি অংশ ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য দেওয়া হয়েছে।’

অর্থ তুলে দেওয়ার মুহূর্তে ফুটবল দলের সঙ্গে উপস্থিত ছিলেন কোচ জেমি ডি, সহকারী কোচ মাহবুব হাসান রক্সি এবং ম্যানেজার সত্যজিত দাস রুপু।

মঙ্গলবার (১৪ আগস্ট) এশিয়ান গেমসে নিজেদের প্রথম ম্যাচে উজবেকিস্তানের বিপক্ষে ৩-০ গোলে হেরে এবারের মিশন শুরু করেছে বাংলাদেশ ফুটবল দল।  বৃহস্পতিবার (১৬ আগস্ট) নিজেদের দ্বিতীয় ম্যাচে থাইল্যান্ডের বিপক্ষে মাঠে নামবেন জামাল ভূঁইয়ারা।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
এমএইচএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa