ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

গাম্পার ট্রফিতে মেসি বনাম তেভেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
গাম্পার ট্রফিতে মেসি বনাম তেভেজ গাম্পার ট্রফিতে মেসি বনাম তেভেজ-ছবি: সংগৃহীত

প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক ক্লাব প্রেসিডেন্ট হুয়ান গাম্পারের স্মরণে প্রতিবছরই মৌসুমের শুরুর দিকে বার্সেলোনা হুয়ান গাম্পার ট্রফির আয়োজন করে থাকে। যেখানে আমন্ত্রণ জানানো হয় একটি ক্লাবকে। ৫৩তম এই আসরে বার্সার প্রতিপক্ষ আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্স।

ফলে এ ম্যাচে প্রতিপক্ষ হিসেবে খেলতে দেখা যাবে এক সময়ের আর্জেন্টাইন জাতীয় দলের সতীর্থ কার্লোস তেভেজ ও লিওনেল মেসিকে। আর এ ম্যাচে বার্সা অধিনায়ক মেসির সঙ্গে খেলাটা উপভোগ করবেন বলে জানিয়েছেন তেভেজ।

জাতীয় দলের হয়ে ৭৬টি ম্যাচ খেলা ৩৪ বছর বয়সী তেভেজ পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী মেসির সঙ্গে অসংখ ম্যাচ খেলেছেন।

আগামী বুধবার (১৫ আগস্ট) বার্সার ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে প্রীতি এই ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এ প্রসঙ্গে বোকা জুনিয়র্সের স্ট্রাইকার তেভেজ বলেন, ‘তার (মেসি) প্রতিপক্ষ হিসেবে খেলা সবসময়ই দারুণ। যখন আমি তার সঙ্গে একই দলের হয়ে খেলেছি তখনও উপভোগ করেছি। আর এবার ব্যাপারটা আরো জমবে। ’

এদিকে মৌসুমে শুরুতেই কাতালান ক্লাব বার্সার নেতৃত্ব বুঝিয়ে দেয়া হয় মেসির কাঁধে। তার অধিনায়কত্বেই স্প্যানিশ সুপার কাপে সেভিয়াকে ২-১ গোলে হারিয়ে প্রথম শিরোপা ঘরে তোলে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, ১৪ আগস্ট, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।