ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মাঠে নেমেই নেইমারের উদযাপন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
মাঠে নেমেই নেইমারের উদযাপন পিএসজির জার্সিতে নেইমার। ছবি: সংগৃহীত

অনেকদিন পর প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে মাঠে নামলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। আর রোববার মাঠে নেমেই নিজে গোল পাওয়ার পাশাপাশি জেতালেন দলকেও।

লিগ ওয়ানে নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে ঘরের মাঠে কায়েনের বিপক্ষে ৩-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। নেইমার ছাড়াও বাকী দুই গোল করেন আদিওঁ রাবিও ও টিমোথি উইয়াহ।

গেল মৌসুমে বেশ লম্বা সময় নেইমার ছিলেন মাঠের বাইরে। পায়ের ইনজুরিতে মাঠে নামা হয়নি তার। চোট কাটিয়ে রাশিয়া বিশ্বকাপে ফিরলেও দেখা যায়নি পুরনো নেইমার ঝলক। প্রায় সাড়ে পাঁচ মাস পর ক্লাবের হয়ে শুরুর একাদশে নামলেন বিশ্বের সবচেয়ে দামি এই ফরোয়ার্ড।

এদিন পিএসজির শুরুটা হয় প্রতিপক্ষ কায়েনের গোলরক্ষকের ভুল দিয়ে। ম্যাচ শুরুর ১০ মিনিটেই গোল পেয়ে যান নেইমার। কায়েনের গোলরক্ষক ব্রাইস সাম্বার ভুলেই অবশ্য এই গোল পান সাবেক বার্সেলোনার এই তারকা ফুটবলার। লিগ ওয়ানে পিএসজির জার্সিতে এটি নেইমারের ২০তম গোল।

প্রথমার্ধেই ৩৫ মিনিটে আদিওঁ রাবিও গোলে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি। দ্বিতীয়ার্ধের ৮৯ মিনিতে পিএসজির গোল ব্যবধান আরও বাড়িয়ে নেন টিমোথি উইয়াহ।

পিএসজির নতুন মৌসুমে একাদশের বাইরে ছিলেন রাশিয়া বিশ্বকাপের শিরোপা তুলে ধরা তারকা কিলিয়ান এমবাপ্পে।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, ১৩ আগস্ট, ২০১৮

এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।