ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

হজে যাচ্ছেন সাকিব, দোয়া চাইলেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
হজে যাচ্ছেন সাকিব, দোয়া চাইলেন সাকিব আল হাসান। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

আগেই জানা গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে পবিত্র হজ পালন করতে যাবেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শনিবার (আগস্ট ১১) পবিত্র হজ পালনের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন তিনি। যাওয়ার আগে সমর্থকদের কাছে দোয়া প্রার্থণা করেছেন এই তারকা অলরাউন্ডার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভ্যারিফাইড পেজে ভক্ত-সমর্থকের উদ্দেশ্যে একটি পোস্ট দিয়েছেন সাকিব। সেখানে সমর্থকদের কাছে দোয়া চেয়ে জানিয়েছেন, আল্লাহর ঘরে সবার জন্য দোয়া করবেন।

 

পোস্টে লিখেছেন, ‘এই পবিত্র জিলহজ্ব মাসে, একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহ্‌র নৈকট্য লাভের আশায় আল্লাহ্‌র ঘরে পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আপনাদের সকলের নিকট দোয়া প্রার্থনা করছি যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ্ব পালন করতে পারি। আমার বা আমার পরিবারের কোনো ভুলের জন্য আপনাদের নিকট আমরা ক্ষমা প্রার্থনা করছি। আমরা আপনাদের সকলের মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করব। সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইল। ’

এর আগে ২০১৭ সালের ডিসেম্বরে পরিবারসহ পবিত্র ওমরা পালন করেন সাকিব।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।