ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়াল ছাড়ছেন না মদ্রিচ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
রিয়াল ছাড়ছেন না মদ্রিচ! লুকা মদ্রিচ। ছবি: সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপের সেরা খেলোয়াড় হয়ে নিজেকে এক অনন্য স্থানে নিয়ে গেছেন লুকা মদ্রিচ। তবে এমন এক ফুটবলারকে হারানোর শঙ্কায় পড়ে গিয়েছিল স্প্যানিস জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। শেষ পর্যন্ত তাকে ধরে রাখতে নতুন এক কৌশল কাজে লাগালো রিয়াল। আর কাজও হলো!

মদ্রিচকে ধরে রাখতে তার পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার প্রস্তাব দেয় রিয়াল। এবার এমন কৌশলে কাজও হয়েছে।

রিয়ালেই থেকে যাচ্ছেন ক্রোয়েশিয়ান এই তারকা মিডফিল্ডার, স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলোর এমনটাই দাবি।

রাশিয়া বিশ্বকাপের আগেই মদ্রিচের দিকে হাত বাড়ায় ইন্টার মিলান। তার সঙ্গে ২০২০ সাল পর্যন্ত চুক্তি থাকা রিয়াল এ সংবাদ জানার পরই মদ্রিচের ‘রিলিজ ক্লজ’ বাড়িয়ে ৭৫০ মিলিয়ন ইউরো করে দেয়। তবুও কিছুটা ভয়ে ছিল গ্যালাকটিকোরা।

তাই শেষ কৌশল হিসেবে মদ্রিচের বেতন বাড়িয়ে দিল তারা। ৩২ বছর বয়সী ফর্মে থাকা এই ফুটবলারকে ধরে রাখার এই কৌশল বেশ ভালোই কাজ দিয়েছে। স্প্যানিশ সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, রিয়ালেই থাকছেন মদ্রিচ, এমনটাই জানিয়েছে তার ঘনিষ্ঠ সূত্র। অবশ্য মদ্রিচ নিজেও রিয়ালে থাকার ইঙ্গিত দিয়েছেন। শুক্রবার রিয়ালের হয়ে অনুশীলনের একটি ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘কাজে ফিরলাম। ’

রিয়ালের বেতন কাঠামো অনুযায়ী এত দিন তৃতীয় গ্রেডে পারিশ্রমিক পেতেন ক্রোয়েট এই তারকা। যা এতদিন ছিল বছরে সাড়ে ৬ মিলিয়ন ইউরো। ইন্টার মিলার তার জন্য বছরে ১০ মিলিয়ন ইউরো বেতন ধার্য করে। আর তাকে ধরে রাখতে রিয়াল তাকে দিচ্ছে ১১ মিলিয়ন ইউরো। নতুন এই প্রস্তাবিত বেতন রিয়াল অধিনায়ক সার্জিও রামোসের সমান। শিগগিরই নতুন বেতনের বিষয়ে রিয়ালের সঙ্গে চুক্তি হবে মদ্রিচের।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।