[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

লর্ডসে বুড়ো অ্যান্ডারসনেই কুপোকাত ভারত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১০ ২:৪২:০৩ পিএম
স্টোটসের বলে বোল্ড দিনেশ কার্তিক। গোটা দলের চিত্র ছিল এমনই!

স্টোটসের বলে বোল্ড দিনেশ কার্তিক। গোটা দলের চিত্র ছিল এমনই!

ঢাকা: লর্ডস টেস্টের প্রথম দিনের খেলা ভেসে যায় বৃষ্টিতে। বৃষ্টিবিঘ্নিত দ্বিতীয় দিনের খেলা মাঠে গড়ালেও নিজেদের মেলে ধরতে পারলো না কোহলিরা। অ্যান্ডারসনের বোলিং তোপে মাত্র ১০৭ রানে অলআউট হয়েছে ভারত। 

প্রথম টেস্টে অধিনায়ক কোহলি ছাড়া ৫০ পেরুতে পারেনি দলের কোনো ব্যাটসম্যান। লর্ডসে দলের দ্বিতীয় সর্বেোচ্চ ২৩ রান করে আউট হলে আর কোনো ব্যাটসম্যান দাঁড়াতে পারেনি অ্যান্ডারসন, ওকসের দুর্দান্ত বোলিংয়ে। 

৩৬ বছর বয়সী বুড়ো অ্যান্ডারসন ২০ রানে নিয়েছেন টেস্ট ক্যারিয়ারের ২৫তম পাঁচ উইকেট। আর ৬ উইকেট পেলেই তিনি ছোঁবেন ৫৫০ উইকেটের অনন্য মাইলফলক।

আকাশের মেঘের মতো এদিন গর্জন ছেড়েছেন অ্যান্ডারসন। ইনিংসের প্রথম ওভারেই মুরলি বিজয়কে শূন্য রানে ফেরান এই পেসার। স্কোরবোর্ডে রান ১০ যোগ হতেই ফেরান লোকেশ রাহুলকে। দলীয় ১৫ রানে রান আউট হয়ে ফেরেন পূজারা। অধিনায়ক কোহলি এসে কিছুটা প্রতিরোধ গড়লেও ব্যক্তিগত ২৩ রানে ওকসের বলে ধরা পড়েন বাটলারের হাতে। শেষ দিকে অশ্বিন ৩৮ বলে ২৯ রান করলে দলের রান একশ পেরোয়। 

৩৫.২ ওভারে অলআউট হলের বৃষ্টির বাগড়ায় আর খেলা হয়নি। ইংলিশদের পক্ষে ওকস ২টি ও ব্রড ও কারান নেন ১টি করে উইকেট। 

বাংলাদেশ সময়: ০০৩৮ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db