[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

মেসির মায়া ছাড়তে পারছে না রোমা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৩ ৬:১৪:১৬ এএম
রোমার জার্সি গায়ে মেসি/কাল্পনিক-ছবি: সংগৃহীত

রোমার জার্সি গায়ে মেসি/কাল্পনিক-ছবি: সংগৃহীত

না, বার্সা ছেড়ে রোমায় পাড়ি দিচ্ছেন না মেসি। কিন্তু রোমা এখনও আশার বেলুন ফুলিয়ে বসে আছে। এই বেলুনে বাতাস ভরে যাচ্ছেন বার্সার সাবেক এক কর্মকর্তা যিনি নিজে রোমায় পাড়ি দিয়েছেন। বার্সা থেকে তাকে এনেও মন ভরছে না রোমার। এখন তাদের মেসিকে চাই!

ফ্রান্সেসকো কালভোকে প্রধান রাজস্ব কর্মকর্তা নিয়োগ দিয়েছে ইতালিয়ান ক্লাব রোমা। তিনি কিছুদিন আগেও কাতালান জায়ান্টদের হয়ে কাজ করেছেন। তাকে পেয়েই স্বপ্নের বেলুন আকাশে ছেড়ে বসেছে রোমা। তবে রোমাও জানে বাস্তবতা আসলে কি। তাইতো রোমা প্রেসিডেন্ট জেমস পাল্লোত্তা ক্লাবের নতুন রাজস্ব কর্মকর্তা নিয়োগ ‘কিছুই পরিবর্তন করবে না’ বললেন। 

তবে মেসির প্রতি রোমার আগ্রহের মাত্রা কিন্তু তাতে কমে যাচ্ছে না। পাল্লোত্তা তাইতো ‘আমরা এখনও মেসিকে ভালবাসি’ কথাটা বলে ফেললেন।

এসব কথা আসলে মজা করে বলেছেন রোমা প্রেসিডেন্ট। কেননা, কিছুদিন আগে রোমার মুখের গ্রাস ব্রাজিলিয়ান তারকা ম্যালকমকে একদম শেষ মুহূর্তে একপ্রকার ছিনিয়ে নিয়েছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। এরপর বার্সা থেকে রোমায় যোগ দিলেন ফ্রান্সেসকো কালভো। 

কিন্তু রোমা তো চেয়েছিল মেসিকে। তার বদলে রাজস্ব কর্মকর্তা এনে কি আর তাদের মন ভরে! তাই রোমা প্রেসিডেন্ট ক্লাবের অফিসিয়াল টুইটার একাউন্টে মজা করে লিখেছেন, ‘এটা (কালভো’র আগমন) কিছুই পরিবর্তন করবে না। আমরা এখনও মেসিকে চাই!! (কান্নার ইমু)।'

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল মেসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa