ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

একই দিনে হারলো বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫২ ঘণ্টা, আগস্ট ১, ২০১৮
একই দিনে হারলো বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ বার্সেলোনা ও রিয়ালের হার। ছবি: সংগৃহীত

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে নিজ নিজ ম্যাচে হেরেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। নিজেদের প্রথম ম্যাচে ২-১ ব্যবধানে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হারে রিয়াল। অপরদিকে ইতালিয়ান সিরি’আ লিগের ক্লাব এএস রোমার বিপক্ষে ৪-২ গোলের বড় ব্যবধানে হেরেছে কাতালানরা।

বুধবার (১ আগস্ট) সকালের ম্যাচে ৬ মিনিটেই রাফিনহার গোলে এগিয়ে যায় বার্সেলোনা। তবে ৩৫ মিনিটেই ম্যাচে সমতা ফিরিয়ে আনেন রোমার স্টেফান এল শারাওয়ি।

১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধের শুরুতে, আবারও এগিয়ে যায় বার্সা। মাত্রই বার্সায় যোগ দেওয়া ব্রাজিলিয়ান ম্যালকম গোল করে এগিয়ে নেন কাতালানদের। কিন্তু আবারও ৭৮ মিনিটে রোমার আলেসান্দ্রো ফ্লোরেনজি গোল করে সমতা ফেরান।

এরপর ম্যাচের ৮৩ মিনিটে ব্রিয়ান ক্রিসতান্তে ও ৮৬ মিনিটে পেনাল্টি থেকে দিয়েগো পেরোত্তির করা গোলে ৪-২ এর জয় নিয়ে মাঠ ছাড়ে রোমা।

অপর দিকে একই দিনে হেরেছে রিয়ালও। এই লিগে রিয়ালের এটি প্রথম ম্যাচ হলেও ম্যানইউ খেলেছে দ্বিতীয় ম্যাচ। প্রথমার্ধের শেষ মিনিটে গোল দিয়ে এগিয়ে যায় রেড ডেভিলরা।

তবে দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় স্প্যানিশ জায়ান্টরা। পেনাল্টি থেকে গোল করেন ক্যাসেমিরো। নির্ধারিত সময়ের মধ্যে সমতা থাকায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। শেষ পর্যন্ত অনেক কষ্টেই এক গোল দিতে পেরেছে ম্যানইউ। পেনাল্টি শ্যুট-আউটের বাকি সব শটই ব্যর্থ হয়েছে দু’দলের খেলোয়াড়ের।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।