ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিদের ৫০ ইউরো দিয়ে অনুশীলন করতেন মিনা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৮
মেসিদের ৫০ ইউরো দিয়ে অনুশীলন করতেন মিনা! মিনা ও মেসি-ছবি: সংগৃহীত

বার্সেলোনাতে অনুশীলন করতে অর্থ খরচ করতে হতো ইয়েরি মিনাকে! আর তার অর্থে পকেট ভরতেন কিনা মেসি-সুয়ারেজদের মতো দামি তারকারা। আসলে ব্যাপারটি পুরোপুরি এমন না হলেও মিথ্যেও না। কলম্বিয়ান এই ডিফেন্ডার জানিয়েছেন, ক্যাম্প ন্যু’তে ফ্রি-কিকের বাজি ধরে তাদের কাছে হেরে প্রতিদিন ৫০ ইউরো করে দিতে হতো।

গত জানুয়ারিতে যোগ দেয়ার পর বার্সাতে নিজেকে মানিয়ে নিতেই এমন বাজি ধরতেন মিনা। যেখানে দলের শীর্ষ দুই স্ট্রাইকারের সঙ্গে অনুশীলনে ফ্রি-কিক শিখে নিজেকে পরিণত করতে চাইতেন।

যদিও এই বাজিতে প্রায় সবসময় তিনিই হেরেছেন। তবে এসব দেখে তার বেশ তৃপ্তি হতো।

মিনা বলেন, ‘যখন আমি এখানে এসেছিলাম, নিজেকে মানিয়ে নিতে মেসি ও সুয়ারেজের সঙ্গে ফ্রি-কিক বাজি ধরতাম। দেখতে চাইতাম কে সেরাটি দিতে পারে। তবে আমি এটা করতাম শুধুমাত্র দেখার জন্য। আমি এও জানতাম তাদের প্রতিদিন ৫০ ইউরো করে দিতে হচ্ছে। ’

‘আসলে সত্যি হচ্ছে, ঐ মনস্টাররা যেখানে ইচ্ছে বল নিতে পারতো। তারা অসাধারণ মানুষ এবং তারা মায়াবী। ’

এদিকে মিনাকে নিয়ে রাশিয়া বিশ্বকাপের পরই ফুটবল পাড়ায় হইচই পড়ে গেছে। দুর্দান্ত আসর কাটানো এই রক্ষণের খেলোয়াড় তিনটি গোল করে বিশ্বকাপের ইতিহাসে প্রথম ডিফেন্ডার হিসেবে প্রথম তিন ম্যাচেই গোল করার রেকর্ড গড়েন।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ৩১ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।