ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদো ছাড়া রোমাঞ্চকর হবে মানছেন রিয়াল কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৮
রোনালদো ছাড়া রোমাঞ্চকর হবে মানছেন রিয়াল কোচ রোনালদো ছাড়া রোমাঞ্চকর হবে মানছেন রিয়াল কোচ-ছবি: সংগৃহীত

বড় কঠিন সময়ে রিয়াল মাদ্রিদের হাল ধরলেন নতুন কোচ হুলেন লোপেতেগি। কেননা গ্যালাকটিকোতে তিনি কোচ হয়ে আসার পরই শুনতে পেলেন দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাসে পাড়ি দিয়েছেন। আর আসছে মৌসুমে সিআর সেভেনকে ছাড়া চ্যালেঞ্জটা রোমাঞ্চকর হবে বলে বিশ্বাস লোপেতেগির।

লোপেতেগির আক্রমণ নিয়ে চিন্তা-ভাবনা অবশ্য এখন গ্যারেথ বেল কেন্দ্রিক। তিনি চান ওয়েলস তারকাই রোনালদোর মতো আক্রমণকে নেতৃত্ব দেবে।

যুক্তরাষ্ট্রের মায়ামিতে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে প্রীতি ম্যাচের আগে লোপেতেগি বলেন, ‘যখন আমি দলের সঙ্গে চুক্তি করলাম, ক্রিস্টিয়ানো তখনও রিয়ালের সঙ্গেই ছিল। তবে সে পরে ক্লাব ছাড়ার ইচ্ছে প্রকাশ করে। কোচ হিসেবে তাকে ছাড়া প্রতিযোগিতায় নামাটা রোমাঞ্চকর চ্যালেঞ্জ হবে। ’

‘এ কথা আমাকে স্বীকার করতেই হবে যে, রিয়াল মাদ্রিদের ইতিহাসে সে (রোনালদো) সবচেয়ে গুরুত্বপূর্ণ ফুটবলার ছিল। তবে সে চলে যাওয়ার পর ক্লাব তার উত্তরসূরিদের তারিফ করছে। আমি আশাকরি বেলের জন্য সামনে দারুণ একটি মৌসুম অপেক্ষা করছে। তাকে সেরা বানানোর জন্য আমরা একসঙ্গে কাজ করবো। ’

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, ৩১ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad