ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

রোনালদোকে নিয়ে মাতামাতি পছন্দ নয় জুভেন্টাস কোচের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
রোনালদোকে নিয়ে মাতামাতি পছন্দ নয় জুভেন্টাস কোচের ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

দীর্ঘ দিনের সম্পর্ক ছেদ করে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে পাড়ি জমিয়েছেন তারকা ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। তাকে পেয়ে যেনো আনন্দ বাঁধ মানছে না ইতালিয়ানদের। কিন্তু পর্তুগাল এই তারকাকে নিয়ে এত মাতামাতি মোটেই পছন্দ করছেন না খোদ জুভেন্টাস কোচ মাসিমিলিয়ানো অ্যালেগ্রি।

রোনালদোকে নিয়ে বেশি উচ্ছ্বাস প্রকাশ করতে বারণ করে দিলেন জুভান্টাস সমর্থকদের। বলেন, ‘ক্রিস্টিয়ানোর আন্তর্জাতিক অভিজ্ঞতা অনেক।

আমাদের সে খুব সাহায্যও করবে আমি জানি। কিন্তু আমাদের সতর্ক থাকতে হবে। তাকে আমাদের মাতামাতিটা একটু বেশিই মনে হচ্ছে। এত মাতামাতি ভালো নয়। অন্য বছরগুলোর তুলনায় এবার শিরোপা জেতা আরও কঠিন হবে। তাই অপেক্ষা করুন। ’

গেলো রেকর্ড মৌসুমে টানা সাতবারের মতো সিরি ‘আ’র শিরোপা জিতেছে জুভেন্টাস। রোনালদো তাদের অষ্টম শিরোপা এনে দেবেন এটাই আশা সমর্থকদের। ২০১৬-১৭ মৌসুমে চ্যাম্পিয়নস লিগের অধরা শিরোপাও এবার জেতার আশা করছেন তারা।

জুভেন্টাস কোচ বলেন, ‘আমরা অনেক ম্যাচ জিতেছি, তাই প্রতিপক্ষ আরও বেশি আক্রমণাত্মক থাকবে। এ ছাড়া আমাদের তার (রোনালদো) মতো একজন অসাধারণ খেলোয়াড়ও আছে। প্রতিপক্ষ এই চ্যালেঞ্জটা নেবে এবং আমাদের হারাতে চাইবে। ’

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।