ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজিকে উড়িয়ে দেয়ার ম্যাচে ওজিলের গোল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
পিএসজিকে উড়িয়ে দেয়ার ম্যাচে ওজিলের গোল পিএসজিকে উড়িয়ে দেয়ার ম্যাচে ওজিলের গোল-ছবি: সংগৃহীত

ইউরোপের ক্লাবগুলোর মূল প্রতিযোগিতা শুরু আগে চলছে প্রাক টুর্নামেন্টের ম্যাচ। যেখানে সিঙ্গাপুর জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ইংলিশ ক্লাব আর্সেনাল ও ফ্রেঞ্চ জায়ান্ট প্যারিস সেন্ট জার্মেই। তবে পিএসজিকে একেবারে উড়িয়ে দিয়ে ৫-১ ব্যবধানের জয় তুলে নেয় গানাররা। আর এ ম্যাচে গোলের দেখা পান আর্সেনালের নেতৃত্ব দেয়া মেসুত ওজিল।

রাশিয়া বিশ্বকাপের পর থেকেই সমালোচনায় বিদ্ধ হন ওজিল। তার দল জার্মানির গ্রুপ পর্ব থেকে বিদায়ের মূল কারণ হিসেবে এই মিডফিল্ডারকেই দোষারোপ করা হয়।

পরে রাগে, দুঃখে, ক্ষোভে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়ে ফেলেন এই তারকা। তবে ক্লাব ফুটবলে ফিরেই গোল করে সমালোচকদের জবাব দেন তিনি।

ম্যাচের ১২ মিনিটে দুর্দান্ত এক গোল করে আর্সেনালকে ওজিলই এগিয়ে দেন। পরে ৬৭ ও ৭১ মিনিটে জোড়া গোল পূর্ণ করেন স্ট্রাইকার আলেকজান্দ্রে লাকাজাত্তে। ৮৭ মিনিটে রব হোল্ডিং চতুর্থ গোলটি করেন। আর যোগ করা সময়ে এডি এনকেতিয়াহ পিএসজির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন। মাঝে ৬০ মিনিটে অবশ্য পিএসজির ক্রিস্টোফার এনকুনকু পেনাল্টি থেকে একটি গোল করে শুধুমাত্র ব্যবধান কমান।

বিশ্বকাপের পর এখনও দলের সঙ্গে যোগ না দেয়ায় এ ম্যাচে অবশ্য ছিলেন না পিএসজির সেরা তিন তারকা নেইমার, কিলিয়ান এমবাপ্পে ও এডিনসন কাভানি।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ২৯ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।