ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
bangla news

রোমাকে উড়িয়ে দিল টটেনহ্যাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২৬ ২:০২:৪২ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ক্লাব ফুটবলের মূল যুদ্ধ শুরু হওয়ার আগে প্রাক মৌসুম ফুটবল টুর্নামেন্টে ইউরোপের শীর্ষ দলগুলো নিজেদের ঝালিয়ে নিচ্ছে। এরই অংশ হিসেবে ইতালিয়ান ক্লাব রোমার বিপক্ষে মাঠে নেমেছিল ইংলিশ প্রিমিয়ার লিগের টটেনহ্যাম হটস্পার। তবে গত চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনাল খেলা রোমাকে ৪-১ গোলে একেবারে উড়িয়ে দিল পচেত্তিনোর শিষ্যরা।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান ডিয়েগো কাউন্টি ক্রেডিট ইউনিয়ন স্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল। তবে পুরো ম্যাচে দাপট দেখিয়ে জয় তুলে নিতে ভুল করেনি প্রিমিয়ার লিগে গত কয়েকটি আসরে নিজেদের সেরা প্রমাণ করা টটেনহ্যাম।

ম্যাচের শুরুতে (৩ মিনিট) অবশ্য প্যাট্রিক স্চিকের গোলে রোমাই এগিয়ে যায়। কিন্তু ফার্নান্দো লোরেন্ত ও লুকাস মোউরার জোড়া গোলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে এই টুর্নামেন্টে প্রথম ম্যাচ খেলতে নামা স্পাররা। লোরেন্তে ৯ ও ১৮ মিনিটে দুটি গোল করেন। অন্যদিকে মোউরা ২৮ ও ৪৪ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ২৬ জুলাই, ২০১৮
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14