ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

সালাহ-মানের গোলে সিটিকে হারালো লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
সালাহ-মানের গোলে সিটিকে হারালো লিভারপুল সালাহ-মানের গোলে সিটিকে হারালো লিভারপুল-ছবি: সংগৃহীত

মোহাম্মদ সালাহ ও সাদিও মানের গোলে প্রাক মৌসুম ফুটবল টুর্নামেন্টে ম্যানচেস্টার সিটিকে ২-১ ব্যবধানে হারালো লিভারপুল। ম্যাচের দ্বিতীয়ার্ধে বদলি ফুটবলার হিসেবে নেমে এক মিনিটের মাথায় গোলের দেখা পান আলোচিত স্ট্রাইকার সালাহ। পরে যোগ করা সময়ে পেনাল্টি থেকে গোল করে দলের জয় এনে দেন মানে। এর আগে লেরয় সেনের গোলে এগিয়ে যায় সিটি।

যুক্তরাষ্ট্রের মেটলাইফ স্টেডিয়ামে মুখোমুখি হয় ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষ দুই দল ম্যানসিটি ও লিভারপুল। তবে ম্যাচে দাপট দেখিয়ে জয় তুলে নেয় ইয়র্গেন ক্লপের শিষ্যরা।

এদিন ম্যাচের প্রথমার্ধ অবশ্য কোনো দলই গোলের দেখা পায়নি। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই রাশিয়া বিশ্বকাপে সুযোগ না পাওয়া জার্মান তরুণ সেনের ৫৭ মিনিটে গোলে লিড নেয় পেপ গার্দিওলার শিষ্যরা।

৬২ মিনিটে বদলি ফুটবলার হিসেবে বেঞ্চ থেকে মাঠে নামে মিশরীয় স্ট্রাইকার সালাহ। এর এক মিনিট পরেই তার গোলে সময়তায় ফেরে অল রেডসরা। আর নির্ধারিত ৯০ মিনিটের পর যোগ করা ৪ মিনিটের শেষ মিনিটে পেনাল্টি থেকে গোল করে লিভাপরপুলের জয় উদযাপনে সাহায্য করেন সেনেগাল তারকা মানে।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, ২৬ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।