ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

খেলা

মালদ্বীপকে উড়িয়ে দিলো সৌদি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১১
মালদ্বীপকে উড়িয়ে দিলো সৌদি

ঢাকা: এএফসি অনূর্ধ্ব-১৯ বাছাইপর্বে সোমবার ‘এ’ গ্রুপের খেলায় বড় ব্যবধানে জিতেছে সৌদি আরব। ফরোয়ার্ড সালেহর হ্যাটট্রিকে তারা ১১-০ গোলে উড়িয়ে দিয়েছে মালদ্বীপকে।



বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরুতে খেলার নিয়ন্ত্রণ নিয়ে নেয় সৌদি আরব। তিন মিনিটে এগিয়ে যায় ফেভারিটরা। গোল করেন আল জুবাইদি। ১৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে সৌদি। বিপদসীমা থেকে উইঙ্গার আলমুওয়াল্লাদের শট গোলরক্ষকের হাত থেকে রিবাউন্ড করলে টোকা দিয়ে জালে বল জড়ান জাবের। সাত মিনিট পর প্রতিপক্ষের জালে দ্বিতীয়বার বল পাঠান এই ফুটবলার।

বিরতির আগে ব্যবধান বাড়ান (৫-০) জুবাইদি। দ্বিতীয়ার্ধে ১১ মিনিটের ব্যবধানে প্রতিপক্ষের জালে আরও পাঁচ গোল! সালেহ দুটি (৫৬, ৬৫ মি:), আলাওয়াল দুটি (৫৮, ৬৩ মি:), আলমুলাদ একটি (৫৯ মি:) এবং সর্বশেষ ৭০ মিনিটে পেনাল্টি থেকে একটি গোল করেন আসিরি।

এনিয়ে টুর্নামেন্টে টানা তিন জয় পেয়েছে সৌদি আরব। প্রথম ম্যাচে ৪-০ গোলে ওমানকে এবং পরের ম্যাচে একই ব্যবধানে হারায় বাংলাদেশকে। অন্যদিকে টানা চতুর্থ হার দিয়ে প্রতিযোগিতা শেষ করেছে মালদ্বীপ।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।