[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ কার্তিক ১৪২৫, ২৪ অক্টোবর ২০১৮
bangla news

যে কারণে আম্পায়ার থেকে বল নিয়েছিলেন ধোনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৯ ১:৪৪:০১ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

একটি ভিডিও ভাইরাল হওয়ার পর চারিদিকে শোরগোল পড়ে যায়, মাহেন্দ্র সিং ধোনি কি এবার সত্যিই অবসরে যাচ্ছেন? ভিডিও ক্লিপটি ছিল ইংল্যান্ডের বিপক্ষে হেডিংলেতে ভারতের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচের। যেখানে দেখা যায়, ম্যাচ ও সিরিজ হারের পর আম্পায়ারের কাছ থেকে বলটি চেয়ে নিচ্ছেন তিনি।

এর আগে ম্যাচ শেষে স্ট্যাম্প সংগ্রহ করতে ধোনিকে বেশ কয়েকবার দেখা গেছে। কিন্তু ঐদিন প্রশ্ন উঠে, হারা ম্যাচের বল কেন তিনি সংগ্রহ করছেন। উত্তর পাওয়া গেল একদিন পর। দলের কোচ রবি শাস্ত্রী জানিয়ে দিলেন কোনো অবসর নয়, বোলিং কোচ ভারত অরুনকে বল দেখাতেই সে আম্পায়ারদের থেকে তা নিয়েছিলেন।

মূলত বছর চারেক আগে টেস্ট থেকে হঠাৎই ধোনি অবসর নেয়ায় এবার তার ভক্তরা নড়ে-চড়ে বসেন। মেলবোর্নে সে দিন ম্যাচের পরে ড্রেসিংরুমে ঢুকে সতীর্থদের জানান, আর আধ ঘণ্টা পরে তার অবসরের সিদ্ধান্ত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়ে দেয় বোর্ড। অতীতের সেই সব উদাহরণ থেকেই টুইটারে ছেয়ে যায় ধোনি-ভক্তদের প্রার্থনা-মাহি আমাদের ছেড়ে এত তাড়াতাড়ি চলে যেয়ো না। এখনও তুমি চ্যাম্পিয়ন!

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, ১৯ জুলাই, ২০১৮
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache