[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

ইংলিশদের বিপক্ষে ভারতের প্রথম ৩ টেস্টে কুলদিপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৮ ৬:২৮:২৬ এএম
কুলদিপ যাদব (বাঁয়ে)-ছবি: সংগৃহীত

কুলদিপ যাদব (বাঁয়ে)-ছবি: সংগৃহীত

ইংল্যান্ড সফরে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ৩টির জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে ভারত। এই দলে সুযোগ পেয়েছেন বাঁহাতি চায়নাম্যান লেগস্পিনার কুলদিপ যাদব। এখন পর্যন্ত কোনো টেস্ট না খেলা ঋশব প্যান্টও জায়গা করে নিয়েছেন। তবে এই সফরেই ওয়ানডে ও টি-টোয়েন্টিতে সেঞ্চুরি হাঁকানো রোহিত শর্মাকে নেয়া হয়নি।

গত আফগানিস্তান সিরিজে না খেলা পেসার মোহাম্মদ শামি ও ব্যাটসম্যান করুন নায়ার আছেন ১৮ সদস্যের এই দলে।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ইনজুরির কারণে খেলতে না পারা জসপ্রিত বুমরাহ প্রথম ৩ টেস্টে রয়েছেন। কিন্তু তৃতীয় ওয়ানডেতে চোট পাওয়া ভুবেনশ্বর কুমারের ব্যাপারে খুব দ্রুতই সিদ্ধান্ত আসবে। দলে রয়েছেন দুই অভিজ্ঞ পেসার ইশান্ত শর্মা ও উমেশ যাদব। যেমনটি রয়েছেন দুই স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও রবিন্দ্র জাদেজা।

এই দলে অলরাউন্ডার হিসেবে আছেন হার্দিক পান্ডিয়া। আর উইকেটরক্ষক হিসেবে নেয়া হয়েছে দিনেশ কার্তিককে।

বার্মিংহামে আগামী ১ আগস্ট সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হবে ইংল্যান্ড ও ভারত।

প্রথম ৩ টেস্টের জন্য ভারতীয় দল: বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, মুরালি বিজয়, চেতশ্বর পুজারা, অজিঙ্কে রাহানে (সহ-অধিনায়ক), করুন নায়ার, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), ঋষব প্যান্ট, রবিচন্দ্রন অশ্বিন, রবিন্দ্র জাদেজা, কুলদিপ যাদব, হার্দিক পান্ডিয়া, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, উমেশ যাদব, জসপ্রিত বুমরাহ, শারদুল ঠাকুর।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ১৮ জুলাই, ২০১৮
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache