ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সিনেমা হলের বড় পর্দায় ফ্রান্স-ক্রোয়েশিয়ার ফাইনাল

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
সিনেমা হলের বড় পর্দায় ফ্রান্স-ক্রোয়েশিয়ার ফাইনাল মধুপুরে সিনেমা হলে ফ্রান্স-ক্রোয়েশিয়ার ফাইনাল খেলা প্রদর্শন

মধুপুর( টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুরে সিনেমা হলে ছবি দেখা বন্ধ করে বিশ্বকাপ ফুটবলের ফ্রান্স-ক্রোয়েশিয়ার ফাইনাল খেলা প্রদর্শন করা হচ্ছে। 

রোববার (১৫ জুলাই) রাতে মাধবী সিনেমা হলে ২০ টাকা দিয়ে টিকিট কেটে  দর্শকরা এ খেলা উপভোগ করছেন।  এর আগে সকাল থেকে রাত অবধি এলাকায় মাইকিং করে এ ঘোষণা দিয়েছে মাধবী সিনেমা হল কর্তৃপক্ষ।

এদিকে, মধুপুর পৌর শহর ও তার আশপাশের বাজার এলাকার ক্লাব সংগঠন নিজস্ব ব্যবস্থাপনায় প্রজেক্টরে খেলা প্রদর্শনের আয়োজন করেছে। সামাজিক সাংস্কৃতিক সংগঠন ভাড়ায় প্রজেক্টর
নিয়ে সংগঠনের কার্যালয়ের সামনে খেলা দেখার ব্যবস্থা করেছে।  

খোঁজ নিয়ে জানা গেছে, মধুপুর পৌর শহরের শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় নিজস্ব ব্যবস্থাপনায় হোস্টেলের শিক্ষার্থীদের জন্য মাঠে বিশাল আকৃতির প্রজেক্টরের ব্যবস্থা করেছে। কাজী ডিজিটাল হাসপাতলের সামনে প্রজেক্টরে খেলা দেখছে দর্শক। কাকরাইদ বাজারের জাকির হোসেন সরকার ক্লাব কাম পাঠাগারও এলাকার দর্শকদের জন্য ১২শ’ টাকায় প্রজেক্টর ভাড়া নিয়ে ফাইনাল খেলা প্রদর্শনের ব্যবস্থা করেছে।  

বনাঞ্চলের মোমিনপুর বাজার, শোলাকুড়ি বাজার, জলছত্র বাজার, গোলবাড়ী, রক্তিপাড়া বাজার, চাপড়ী বাজার, গারো বাজার, মোটের বাজারসহ কমপক্ষে ২০টি স্থানে প্রজেক্টরে খেলা প্রদর্শিত হচ্ছে।  

এলইডি বড় মনিটরে রাস্তার মোড়ে মোড়ে, দোকানে দোকানে মানুষ জড়ো হয়ে খেলা দেখছে। হিসেব নিকেশ চলছে সমর্থকদের মধ্যে। বাজি লটারিতে সময় গণনা চলছে। এখন শুধু দেখার অপেক্ষা কোন দল কাপ নেয়।  

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।