[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

হবিগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৫ ৯:০৮:১১ এএম
হবিগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৫ জুলাই) দুপুরে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে হবিগঞ্জ-৩ (সদর-লাখাই) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির আনুষ্ঠানিকভাবে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মর্জিনা খাতুনের  সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা সরকার আবুল কালাম আজাদসহ সব ইউনিয়ন পরিষদের ( ইউপি) চেয়ারম্যান, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষকরা।

জেলা শিক্ষা কর্মকর্তা সরকার আবুল কালাম আজাদ জানান, হবিগঞ্জ সদর উপজেলার ১১টি ইউনিয়ন এবং দুই পৌরসভার ২৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দু’টি করে মোট ৫২টি দল দুই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। এ থেকে সেরা দু’টি টিম জেলা পর্যায়ে অংশ নেবে। সর্বশেষ যে দু’টি দল তারা বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নিবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, শিশুদের সুপ্ত প্রতিভা জাগিয়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে খেলাধুলা। এছাড়াও শিশু বয়স থেকেই যদি একজন মানুষ নিয়মিত খেলাধুলা করে তাহলে অনেক নিয়ম-শৃঙ্খলা শিখতে পারে। যা জীবনে এগিয়ে যেতে কাজ করে। 

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল খেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache