[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

যাচ্ছেন মাশরাফি  

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৫ ৬:৪৬:৫২ এএম
মাশরাফি বিন মুর্তজা। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

মাশরাফি বিন মুর্তজা। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

ঢাকা: অবশেষে স্বস্তির খবর মিললো। ওয়ানডে সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন টাইগার দলপিত মাশরাফি বিন মুর্ত্তজা। স্ত্রী সুমনা হক সুমির শারিরীক অবস্থা আগের চেয়ে সন্তোষজনক হওয়ায় তিনি ক্যারিবীয় সফরে যাওয়ার মনোস্থির করেছেন।

সবকিছু ঠিক থাকলে সোমবার (১৬ জুলাই) রাত ১টা ৪০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সযোগে তিনি ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন।

রোববার (১৫ জুলাই) মাশরাফির ঘণিষ্ঠ সুত্র থেকে বিষয়টি বাংলানিউজ নিশ্চিত হয়েছে।

মাশরাফি পত্নী সুমনা হক সুমি বেশ কিছুদিন ধরেই অসুস্থ। আচমকা অসুস্থতা বেড়ে গেলে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। অপেক্ষায় ছিলেন অসুস্থ স্ত্রীর শারিরীক অবস্থার উন্নতি হয় কী না! ফলে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে তার অংশগ্রহন অনেকটাই অনিশ্চিয়তার মুখে পড়ে।

অবশেষে নিশ্চিত হলো মাশরাফির ওয়েস্ট ইন্ডিজ সফর। 

আগামি ২২ জুলাই গায়নায় তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ও সফরকারী বাংলাদেশ। একই ভেন্যুতে দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৫ জুলাই। আর তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৮ জুলাই, সেইন্ট কিটসে।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮

এইচএল/এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache