[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

আবার ইনজুরিতে তাসকিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৪ ৮:২৯:০৩ এএম
আবার ইনজুরিতে তাসকিন-ছবি: সংগৃহীত

আবার ইনজুরিতে তাসকিন-ছবি: সংগৃহীত

ঢাকা: ইনজুরি যেন পিছু ছাড়ছে না বাংলাদেশ ক্রিকেটের গতি তারকা তাসকিন আহমেদের। নিদাহাস ট্রফি খেলতে গিয়ে পাওয়া পিঠের ব্যথা থেকে সেরে উঠতে না উঠতেই চোট পেয়েছেন ডান হাতের দুই আঙ্গুলের মাঝখানে। বলের আঘাতে সেখানে ফেটে গেছে। ফেটে যাওয়া হাতের  চিকিৎসার জন্য তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে পাঠানো হয়েছে।

তাসকিনের ঘনিষ্ঠ সূত্র থেকে বিষয়টি শনিবার (১৪ জুলাই) বাংলানিউজ জানতে পেরেছে। সূত্রটির দেয়া তথ্যমতে এদিন আবাহনীর মাঠে ফিল্ডিং করতে গিয়ে চোট পান বাংলোদেশ ক্রিকেটের ২৩ বছর বয়সী এই ডানহাতি ফাস্ট বোলার।

চোট থেকে সেরে উঠতে কতদিন সময় লাগবে? জানতে চাওয়া হয়েছিল বিসিবি চিকিৎচক দেবাশীষ চৌধুরীর কাছে। তিনি জানালেন নুন্যতম এক সপ্তাহ, ‘অ্যাপোলোতে পাঠানো হয়েছে সেলাই এর জন্য। সেলাই করা মানেই তো এক সপ্তাহ।’

গেল মার্চে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত তিন জাতির নিদাহাস ট্রফি খেলতে গিয়ে পাওয়া ব্যাক পেইন কম ভোগায়নি তাসকিনকে।  প্রায় তিন মাস পুনর্বাসনের মধ্যে থাকায় অনেকটাই সেরে উঠেছিলেন। সম্প্রতি বোলিংও শুরু করেছিলেন পূর্ণদ্যমে। কিন্তু আচমকাই পাওয়া এই চোট আবার তাকে মাঠের বাইরে পাঠিয়ে দিল।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ১৪ জুলাই, ২০১৮
এইচএল/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache