[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

নেইমারে আগ্রহ নেই রিয়ালের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৪ ৬:৫১:২০ এএম
নেইমার জুনিয়র- ছবি: সংগৃহিত

নেইমার জুনিয়র- ছবি: সংগৃহিত

নেইমারকে কিনতে চায় রিয়াল। এমন গুঞ্জননির্ভর সংবাদের সমাপ্তি টেনে দিল রিয়াল মাদ্রিদ। অফিসিয়ালি জানিয়ে দিল, প্যারিস সেন্ট জার্মেই তারকা নেইমারকে কেনার কোনো পরিকল্পনা নেই তাদের।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো ব্রাজিলিয়ান তারকা নেইমারের বিষয়ে ছড়ানো গুঞ্জন নিয়ে অফিসিয়ালি ঘোষণা দিতে হলো রিয়ালকে। গত ২ জুলাই নেইমারকে কিনতে ৩১০ মিলিয়ন ইউরোর প্রস্তাব নিয়েও একবার মুখ খুলতে হয়েছিল লস ব্লাংকোসদের। সেবারও বিভিন্ন সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়ে যে নেইমারকে কিনতে পিএসজিকে ওই পরিমাণ অর্থের প্রস্তাব দিয়েছে রিয়াল।

রিয়ালের পক্ষ থেকে এবার নেইমারকে নিয়ে জানানো হয়েছে, তাকে ঘিরে কোনো পরিকল্পনা নেই তাদের। প্রকাশিত বিবৃতিতে রিয়ালের পক্ষ থেকে বলা হয়েছে, ‘বারবার পিএসজির তারকা নেইমারের সঙ্গে আমাদের ক্লাবের সংযোগের নানান রিপোর্টের প্রেক্ষিতে, রিয়াল মাদ্রিদ পরিস্কার করতে চায় যে, তার জন্য ক্লাবের পক্ষ থেকে কোনো অফার তৈরির কোনো পরিকল্পনা নেই।’

বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘দুই ক্লাবের মধ্যে দারুণ সুসম্পর্ক বজায় আছে, তাছাড়া যদি পিএসজির কোন খেলোয়াড়ের উপস্থিতি প্রত্যাশা করতো রিয়াল, তাহলে প্রথমেই তা নিয়ে অগ্রসর হতো।’

রিয়ালের এমন ঘোষণায় এটা নিশ্চিত হয়ে গেল, নেইমারকে আপাতত আগামী মৌসুমে সান্তিয়াগো বার্নাব্যুতে দেখতে পাওয়ার সম্ভাবনা নেই। তার বদলে বেলজিয়ান তারকা ইডেন হ্যাজার্ড কিংবা ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে দেখা যেতে পারে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানোর রোনালদোর জায়গায়।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
এমএইচএম/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache