ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

২৫ হকি খেলোয়াড়কে ফেডারেশনের শোকজ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১১

ঢাকা: জাতীয় যুব হকির ফাইনাল ম্যাচ মাঝপথে বন্ধ করে দেওয়ার ঘটনায় সাবেক ও বর্তমান জাতীয় দলের খেলোয়াড়সহ ২৫জনকে শোকজ নোটিশ দিয়েছে ফেডারেশন গঠিত তদন্ত কমিটি। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে, আগামী ৫ নভেম্বরের মধ্যে নোটিসের জবাব দিতে বলা হয়েছে।



ঘটনার জন্য সাবেক জাতীয় তারকা ও অন্যান্য খেলোয়াড়দের শোকজের চিঠিতে বলা হয়, আপনি একজন সাবেক জাতীয় দলের খেলোয়াড়/হকি খেলোয়াড় হয়ে উক্ত ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে আপনার বিরুদ্ধে কেন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না তাহা আগামী ৫ই নভেম্বর ২০১১ইং এর মধ্যে লিখিতভাবে ফেডারেশনের অফিসে জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হ’ল।

সাবেক জাতীয় দলের এবং অন্যান্য হকি খেলোয়াড়রা হলেন- আরিফুল হক প্রিন্স, রাসেল খান বাপ্পি, মওদুদুর রহমান শুভ, মাহবুবুল এহসান রানা, শওকত আলী, খোন্দকার হাসান আহমেদ, শহিদুল্লাহ খোকন, ইয়ামিন হোসেন, শহিদুল্লাহ টিটো, আশরাফুল ইসলাম শিশু, সৈয়দ আল মাসুম, সায়েম, মনিরুজ্জামান রকি, আসিফ এ নূর, অজিত কুমার ঘোষ, প্রশান্ত রায় ও পান্না।

জাতীয় দলের খেলোয়াড়দের শোকজের নোটিশে বলা হয়েছে, আপনি একজন জাতীয় দলের খেলোয়াড়। আন্তর্জাতিক পর্যায়ে আপনি দেশের একজন প্রতিনিধি হয়ে অংশগ্রহণ করে থাকেন। এমতাবস্থায় উপরোক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে আপনাকে দেশের সম্মানের স্বার্থে জাতীয় দলে কেন অন্তর্ভুক্তির সুযোগ দেওয়া হবে। সেই সঙ্গে আপনার বিরুদ্ধে কেন শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণ করা হবে না তাহা আগামী ৫ই নভেম্বর ২০১১ইং এর মধ্যে লিখিতভাবে ফেডারেশনের অফিসে জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হ’ল।

জাতীয় দলের খেলোয়াড়রা হলেন-শেখ মোঃ নান্নু, জাহিদ হোসেন, ইমরান হাসান পিন্টু, রাসেল মাহমুদ জিমি, কামরুজ্জামান রানা, মামুনুর রহমান চয়ন ও মশিউর রহমান বিপ্লব।
 
লিগ ও প্রথম বিভাগসহ নিয়মিত হকি মাঠে রাখার দাবিতে ২৪ অক্টোবর জাতীয় যুব হকির ফাইনালে ঢাকা ও রাজশাহীর ম্যাচটি ৪৬ মিনিটে সিনিয়র হকি খেলোয়াড়রা বন্ধ করে দিয়েছিলেন। ঘটনা তদন্তে ২৬ অক্টোবর কার্য নির্বাহী কমিটির জরুরী বৈঠকে কমিটির সদস্য ও সাবেক সাধারণ সম্পাক শামসুল বারীকে প্রধান করে পাঁচ সদস্যের কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘন্টা, অক্টোবর ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।