ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

খেলা

ম্যানসিটির জয়, হার চেলসির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১১
ম্যানসিটির জয়, হার চেলসির

লন্ডন: ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষস্থান ধরে রেখেছে ম্যানচেস্টার সিটি। দশজনের দল নিয়েও তারা ৩-১ গোলে হারিয়েছে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে।

হোঁচট খেয়েছে চেলসি। ব্লুদের ৫-৩ গোলে বিধ্বস্ত করেছে আর্সেনাল।

ইতিহাদ স্টেডিয়ামে প্রথমার্ধে গোল করতে পারেনি রবার্তো মানচিনির শিষ্যরা। ৫২ মিনিটে গোল করেন এদিন জেকো। আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরোর ঠেলে দেওয়া বলে নিশানাভেদ করেন এই ফরোয়ার্ড। আট মিনিট পর স্বাগতিকদের ফের এগিয়ে দেন আলেক্সান্দার কোলারভ।

৭৪ মিনিটে দশজনের দলে পরিণত হয় ম্যানসিটি। সরাসরি লালকার্ড দেখে মাঠ ছাড়েন কোম্পানি। এক মিনিট পর পেনাল্টি পায় সফরকারীরা। স্পট কিক থেকে গোল করে ব্যবধান কমান হান্ট। ব্যবধান কমালেও পরাজয় এড়াতে পারেনি উলভার। খেলার অন্তিম মুহূর্তে সফরকারীদের জালে বল পাঠিয়ে ম্যানসিটির জয় নিশ্চিত করেন অ্যাডাম জনজন।

এদিকে আর্সেনাল ৫-৩ গোলে চেলসিকে, সোয়ানসি সিটি ৩-১ ব্যবধানে বোল্টন ওয়ান্ডারার্সকে, লিভারপুল ২-০ গোলে ওয়েস্ট ব্রুমউইচকে এবং ফুলহ্যাম একই ব্যবধানে হারায় উইগান অ্যাথলেটিককে।

১০ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ম্যানউইর ২৩ (দ্বিতীয়) এবং চেলসির পয়েন্ট ১৯ (তৃতীয়)।

বাংলাদেশ সময়: ৫৭৫০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।