[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

মাত্র ১শ’ মিলিয়নে রোনালদোকে বেচে দিচ্ছে রিয়াল!

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৫ ১:২৭:০২ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

১০০ মিলিয়ন ইউরো মাত্র হলো কিভাবে! ক্রিস্টিয়ানো রোনালদোর ক্ষেত্রে অবশ্য কমই। যদি এই মূল্যে তাকে রিয়াল মাদ্রিদ বিক্রি করে দেয়, তবে যেন তার নামের পাশে বড় বেমানানই মনে হবে। গুঞ্জন উঠেছে এই অর্থেই জুভেন্টাসের কাছে রোনালদোকে ছেড়ে দেবে রিয়াল!

কিন্তু রোনালদোর প্রতি রিয়াল কি কোনো কারণে নাখোশ? যেখানে ক্লাবটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা (৪৫১) তিনি। চলতি বিশ্বকাপে তার দল পর্তুগিজ বিদায় নিলেও সিআর সেভেনের ছিল দাপট। হ্যাটট্রিকসহ করেছেন ৪ গোল।

আসলে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলোর মতে দলকে নিয়ে দীর্ঘমেয়দি পরিকল্পনা করছে রিয়াল। যার কারণে ছেঁটে ফেলতে হচ্ছে রোনালদোকে। কেননা ইতোমধ্যে ৩৩ বছরে পা দিয়েছেন তিনি। ফলে গ্যালাকটিকোদের হয়ে সর্বোচ্চ আরও দু’বছর পারফরম্যান্স দেখাতে পারবেন তিনি।

রোনালদোকে বিদায় করে রিয়াল চাচ্ছে তরুণ প্রতিভাদের নিয়ে দল সাজাতে। যাতে করে পরের ৮-১০ বছর কাজে লাগে। এই অবস্থায় তাদের বর্তমান লক্ষ্য নেইমার ও কিলিয়ান এমবাপ্পে।

এদিকে ইতালিয়ান জায়ন্ট জুভেন্টাসে গেলে রোনালদোই হবে ক্লাবটির সর্বোচ্চ পারিশ্রমিকের ফুটবলার। এর আগে সিরিআ চ্যাম্পিয়নরা গনসালো হিগুয়াইনকে ৯০ মিলিয়ন ইউরোতে দলে ভিড়িয়েছিল।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ০৫ জুলাই, ২০১৮
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa