ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

বসুন্ধরা কাপ গলফ টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১১
বসুন্ধরা কাপ গলফ টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী

ঢাকা: বসুন্ধরা কাপ গলফ টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী শনিবার সন্ধ্যায় আর্মি গলফ ক্লাবে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর্ম ফোর্সেস ডিভিশনের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল আব্দুল ওয়াদুদ এনডিইউ,পিএসসি

টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক আহমেদ আকবর সোবহানের পক্ষে বক্তব্য রাখেন দ্য ডেইলি সানের সম্পাদক অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মির্জা মো. মনজুর কাদের। এছাড়াও আর্মি গলফ ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল আব্দুল মতিন বক্তব্য রাখেন ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালেরকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক ইমদাদুল হক মিলন, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক (মিডিয়া ও বিজনেস ডেভলপমেন্ট) লে. কর্নেল ( অব:) খন্দকার আব্দুল ওয়াহেদ, মিডিয়া উপদেষ্টা মোহাম্মদ আবু তৈয়ব প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 
প্রধান অতিথি লে. জেনারেল আব্দুল ওয়াদুদ তার বক্তেব্যে বসুন্ধরা গ্রুপকে এমন একটি আয়োজনে পৃষ্ঠপোষকতার জন্য ধন্যবান জানান। তিনি বলেন, ‘ব্যবসা বাণিজ্যের বাইরেও বসুন্ধরা গ্রুপ দেশ ও সমাজের কল্যাণে যেভাবে কাজ করে যাচ্ছে তা অনুকরণীয় দৃষ্টান্ত। বসুন্ধরা গ্রুপ দেশের উন্নঢণে কাজ করে যাচ্ছে। ’

আর্মি গলফ ক্লাবের সঙ্গে বসুন্ধরা গ্রুপের সম্পর্ক আগামীতে আরও উন্নত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আর্মি গলফ ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল আব্দুল মতিন বলেন, ‘বসুন্ধরা গ্রুপ আর্মি গলফ ক্লাবকে পৃষ্ঠপোষকতা দেওয়ায় তাদের ধন্যবাদ জানাচ্ছি। আর্মি গলফ ক্লাব আগামী নভেম্বরে আরও একটি টুর্নামেন্টের আয়োজন করবে। ’

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের পক্ষে বক্তব্যে সৈয়দ আনোয়ার হোসেন বলেন, ‘বসুন্ধরা গ্রুপ সব সময় খেলাধুলা এবং বিভিন্ন মননশীল কাজের সঙ্গে যুক্ত। আজ এই প্রতিযোগিতার পৃষ্টপোষকতা করতে পেরে বসুন্ধরা গ্রুপ গর্বিত। ভবিষ্যতেও এই ধরণের প্রয়াস অব্যাহত থাকবে। ’

বক্তব্য শেষে প্রধান অতিথি টুর্নামেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

গলফে পুরস্কার লাভ করেন-  উইনার মেজর মামুন, বেস্ট গ্রোস মি.জাহেদী, প্রথম রানার আপ কর্নেল আলী রেজা খন্দকার, দ্বিতীয় রানার আপ লে. কর্নেল জহুর, দ্বিতীয় বেস্ট গ্রোস সাদাতুল কাওসার, সিনিয়র উইনার বেলাল উদ্দিন, সিনিয়র রানার আপ কর্ণেল মোহাম্মদ এনামুল হক, লঙ্গেস্ট ড্রাইভ পরশ, নেয়ারেস্ট টু পিন লে. কর্নেল কামরুল, ম্যাক্সিমাম পার এয়ার কমোডর সাকিব, লেডি উইনার লুনা সরকার, লেডি রানার আপ নিকিতা সরকার, জুনিয়র উইনার মাস্টার তানজীম, জুনিয়র রানার আপ শাহরার ইকবাল। এছাড়াও খন্দকার রাহাত তাহসীন পরশ পুরস্কার লাভ করেন।

অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র’র পুরস্কার বিতরণ করেন, আহমেদ আকবর সোবহানের সহধর্মিনী আফরোজা বেগম। টুর্নামেন্টে বিশেষ অবদান রাখার জন্য পুরস্কার বিতরণ করেন শামসুন নাহার ওয়াদুদ।

পরে গান পরিবেশন করেন কন্ঠশিল্পী হায়দার হোসেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অভিনেত্রী মুনমুন।

এর আগে শুক্রবার সকালে আর্মি গলফ ক্লাবে এই টুর্নামেন্টটি যৌথভাবে উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও লেফটেন্যান্ট জেনারেল আব্দুল ওয়াদুদ।

ওই অনুষ্ঠানেও প্রধান অতিথি ছিলেন লে. জেনারেল আব্দুল ওয়াদুদ।

বাংলাদেশ সময় ২০১৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।