ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

ভারতীয় প্রতিষ্ঠানের হাতে বিপিএল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১১

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)‘র প্রতি আগ্রহ দেখিয়েছে চারটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান। যার সবগুলোই ভারতীয় কোম্পানী।



সলিউশন আন লিমিটেড, গেম অ্যান্ড স্পোর্টস ম্যানেজমেন্ট, শো টাইমস স্পোর্টস ও সামারসেট অ্যাসেনশিয়াল। প্রথম তিনটি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা শনিবার সরাসরি হোটেল রূপসী বাংলায় উপস্থিত থেকে বিপিএল আয়োজক কমিটির কাছে তাদের প্রকল্প এবং প্রস্তাবনা তুলে ধরেন। সামার সেট প্রস্তাবনা পাঠিয়েছে ইমেইলের মাধ্যমে।

বিপিএল কমিটির সম্পাদক সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীর জানিয়েছেন,“কোন প্রতিষ্ঠানই অর্থনৈতিক প্রস্তাব দেয়নি। কিভাবে বিপিএল আয়োজন করা যায় সে বিষয়ে তারা একটি প্রস্তাবনা তুলে ধরেছে। আমরা সেগুলো থেকে আইনজীবীর মাধ্যমে গাইডলাইন তৈরি করে ১৬ নভেম্বরের মধ্যে তাদেরকে দেবো। এরপর তারা আমাদেরকে অর্থনৈতিক প্রস্তাব দেবে। ”

ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের সঙ্গে খেলোয়াড়দের এজেন্টরাও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। আলমগীর জানান, বিশ্বের নামিদামি খেলোয়াড়রা ঢাকায় খেলতে রাজি আছে বলে জানিয়েছেন প্লেয়ার এজেন্ট। তার মতে,“আমরা খুশি যে লন্ডন থেকে এজেন্ট ব্যক্তিত্বরা এসেছেন। ভারতের অরুন লাল ছিলেন আমাদের পাশে। আশা করি আমরা সফল হতে পারবো। ”

পাঁচটি প্রতিষ্ঠান বিসিবির আহবানে সাড়া দিয়েছিলো। তার মধ্যে একটি ছিলো দেশের কোম্পানী। শেষমুহূর্তে দেশি প্রতিষ্ঠানটি প্রস্তাবনা উপস্থাপন করেনি।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।