ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ফার্গুসনকে রোনালদোর শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১১
ফার্গুসনকে রোনালদোর শুভেচ্ছা

মাদ্রিদ: সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ স্যার অ্যালেক্স ফার্গুসনের প্রশংসায় পঞ্চমুখ রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদো। কোচ হিসেবে ম্যানইউতে টানা ২৫ বছর পূর্ণ করায় গুরুকে শুভেচ্ছা জানিয়েছেন পর্তুগিজ উইঙ্গার।



ডেইলি মিররকে এক সাক্ষাৎকারে রোনালদো বলেন,“আমার জীবনে বিশেষ জায়গা জুড়ে আছেন স্যার অ্যালেক্স ফার্গুসন। যখন ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেই তখন আমি বিখ্যাত বা তারকা নই। আরও অনেক তরুণ খেলোয়াড়দের মতোই ওল্ড ট্রাফোর্ডে যাই। ফার্গুসন হলেন সে ব্যক্তি যিনি আমাকে সঠিক কাজটি করতে বলেছেন। আর বিশ্বের সবেচেয়ে বড় ক্লাবে তিনিই আমাকে খেলার সুযোগ করে দিয়েছেন। তাই আমার বিশ্বে সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ হলেন তিনি। ”

২০০৩ সালে ম্যানইউতে যোগ দেন রোনালদো। সেসময় তার সঙ্গে ১২.২৫ মিলিয়ন পাউন্ডের চুক্তি করে ছিলো রেড ডেভিলসরা। আর ছয় বছর পর তাকে স্পেনের রিয়াল মাদ্রিদের কাছে ৮০ মিলিয়ন পাউন্ডে বিক্রি করে ইংলিশ ক্লাবটি।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।