ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সালমা ও রুমানাকে খুলনা জেলা প্রশাসনের সংবর্ধনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
সালমা ও রুমানাকে খুলনা জেলা প্রশাসনের সংবর্ধনা সালমা ও রুমানাকে খুলনা জেলা প্রশাসনের সংবর্ধনা, ছবি: বাংলানিউজ

খুলনা: নারী এশিয়া কাপ জয়ী বাংলাদেশ জাতীয় ক্রিকেটার সালমা খাতুন ও রুমানা আহমেদকে খুলনা জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুন) দুপুরে জেলা প্রশাসনের কার্যালয়ে তাদের ফুলেল সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা পেয়ে ক্রিকেটার সালমা ও রুমানা জেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।

এসময় তারকা এ দুই খুলনার কৃতি সন্তান সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখা আশাবাদ ব্যক্ত করেন জেলা প্রশাসন।  

এতে সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক মো. আমিন উল আহসান।

জেলা প্রশাসক বলেন, সালমা-রুমানাদের হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশের ক্রিকেট বহুদূর। তারা দেশের জন্য যে সম্মান নিয়ে এসেছেন, সেটি সত্যিই এক আশা জাগানিয়া। আমাদের জন্য আন্তর্জাতিক অঙ্গনে এক বিরল স্বীকৃতি। আমরা তাদের এ অর্জনে আনন্দিত ও অভিভূত। জেলা প্রশাসন, খুলনা তাদের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করে। জয় হোক নারী ক্রিকেটের। জয় হোক বাংলাদেশ ক্রিকেটের। দেশকে তারা গৌরবের চাদরে মুড়ে দিয়েছে তাদের সংবর্ধনা দিতে পারায় আমরা আনন্দিত। এ সাফল্য হয়ে উঠুক বিশ্বজয়ের অনুপ্রেরণা এমন আশাবাদ ব্যক্ত করেন জেলা প্রশাসক।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক মো. মুনিরুজ্জামান, আবু সায়েদ মো. মঞ্জুর আলম, এনডিসি মো. জাকির হোসেন ও জেলা প্রশাসনের অ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটরা।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।