ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

জয়, জয় এবং জয় চাই ওয়েস্ট ইন্ডিজের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১১
জয়, জয় এবং জয় চাই ওয়েস্ট ইন্ডিজের

ঢাকা: টেস্ট হেরে গেলে কতটা হতাশ হবে ওয়েস্ট ইন্ডিজ ড্যারেন স্যামির কাছে জানতে চাওয়া হয়নি। তবে ক্যারিবিয় অধিনায়কের কথাবার্তায় পরিষ্কার বোঝা গেলো হতাশায় মুষড়ে পড়বেন।

যে করেই হোক সিরিজ নির্ধারণী টেস্টে তাদের জয় চাই-ই চাই।

স্যামি যেমন বললেন,“প্রতিটি টেস্ট আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এই টেস্টে নিশ্চয় আমাদের জয় হবে। আমরা খুব ভালো শুরু করেছিলাম। চেষ্টা করবো প্রতি সেশনে ভালো খেলে জয় নিশ্চিত করতে। ”

যে দল জিতবে, সিরিজ তাদের হবে। হারলে পয়েন্ট খোয়াবে। তিল তিল করে গড়ে তোলা পয়েন্টের ভান্ডার আরেকটু সমৃদ্ধ করতে চায় দ্বীপ দেশের মানুষগুলো। স্যামির মতে,“হেরে গেলে আমরা পয়েন্ট খোয়াবো। তরুণ ক্রিকেটারদের নিয়েই আমাদের চেষ্টা থাকবে প্রতিটি বিভাগে সুশৃঙ্খল ক্রিকেট খেলা। আশা করি আমরা ভালো খেলে জিততে পারবো। ”

মিরপুরে অনেক সুখস্মৃতি সফরকারী দলের। তাদের অধিনায়ক মনে করেন, চট্টগ্রামের মতো দুর্ভেদ্য নয় ঢাকার উইকেট। বরং অনেকগুলো সুখস্মৃতি আছে। আগের সাফল্যই তাদেরকে প্রেরণা যোগাবে।

দেবেন্দ্র বিশু, শিলিংফোর্ড এবং ল্যান্ডল সিমন্সের মতো স্পিনার আছে ওয়েস্ট ইন্ডিজের। দ্বিতীয় টেস্টে খেলানো হতে পারে কেমার রোচকে। উইকেট থেকে সবধরণের সুবিধা নেওয়ার জন্য প্রস্তুত তারা। সেক্ষেত্রে ওয়েস্ট ইন্ডিজের বোলিং বনাম বাংলাদেশ দলের লড়াই শেষপর্যন্ত জমজমাট হবে না একপাক্ষিক হবে। খেলার আগে তা বলার সুযোগ নেই।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।