[x]
[x]
ঢাকা, সোমবার, ৩০ আশ্বিন ১৪২৫, ১৫ অক্টোবর ২০১৮
bangla news

নাসিরের সফল অস্ত্রোপচার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০৯ ৪:০৭:৪৫ এএম
নাসিরের সফল অস্ত্রোপচার। ছবি: সংগৃহীত

নাসিরের সফল অস্ত্রোপচার। ছবি: সংগৃহীত

গেলো মার্চে নিদাহাস ট্রফি থেকে দেশে ফিরেই হাঁটুর ইনজুরিতে পড়েন নাসির হোসেন। পরবর্তীতে বিসিবি চিকিৎসকের পরামর্শে অস্ট্রেলিয়া পাঠানো হয় এই অলরাউন্ডারকে। সেখানেই শুক্রবার (৮ জুন) সন্ধ্যায় সফল অস্ত্রোপচার হয় তার।

বাংলাদেশের ক্রিকেটারদের বড় ধরনের ইনজুরিগুলোতে নির্ভরতার অপর নাম ডেভিড ইয়ং।দীর্ঘদিন ধরে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও তার অধীনেই চিকিৎসা নিচ্ছেন। আর অস্ট্রেলিয়ান এই চিকিৎসকের অধীনেই নাসিরের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। অস্ত্রোপচারের জন্য ২৮ মে অস্ট্রেলিয়ার সিডনির উদ্দেশ্যে ঢাকা ছাড়েন ২৫ বছর বয়সী এই ক্রিকেটার।

অস্ত্রোপচারের পর সুস্থ আছেন, এমনটা নাসির নিজেই জানিয়েছেন। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভক্তদের উদ্দেশ্যে হাসপাতালের বিছানায় শুয়ে ছবিসহ পোস্ট দিয়েছেন।সেখানে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ্‌,আপনাদের সবার দোয়াতে অপারেশন সাকসেসফুল হয়েছে।’ 

জানা গেছে,  অস্ত্রোপচার সফল হলেও টাইগার এ অলরাউন্ডারের মাঠে ফিরতে সময় লাগবে প্রায় ৬ মাসের মতো।

সদ্য শেষ হওয়া ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটের লিগে (ডিপিডিসিএল) আবাহনী লিমিটেডের অধিনায়ক হিসেবে শিরোপা জয়ের পর ছুটিতে সিরাজগঞ্জ যান। সেখানেই বন্ধুর বিয়েতে শখের বসে ফুটবল খেলতে নামলে ঘটে বিপত্তি। খেলার একপর্যায়ে মাঠে পড়ে গিয়ে ডান পায়ের হাঁটুতে আঘাত পান। ঢাকা ফিরেই বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর কাছে যান। এমআরআই করানো হলে দেখা যায় হাঁটুতে চিড় ধরেছে নাসিরের। পরবর্তীতে বিসিবির সহায়তায়ই নাসিরকে অস্ট্রেলিয়া পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, জুন ০৯, ২০১৮

এমকেএম/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বাংলাদেশ ক্রিকেট বোর্ড ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa