ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

গৌতমের বিয়ে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১১
গৌতমের বিয়ে

নয়া দিল্লি: বিয়ের পিড়িতে বসছেন ভারতের উদ্বোধনী ব্যাটসম্যান গৌতম গম্ভীর। জীবন সঙ্গিনী হিসেবে বেছে নিয়েছেন নাতাশা জৈনকে।

বর ও কনে দুইজনই দিল্লির বাসিন্দা। শুক্রবার ব্যবসায়ী পরিবারের মেয়ে নাতাশা ও ক্রিকেটার গৌতমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন পুরোহিত।

কনার বাড়ি গুরগাঁওয়ের ফার্মহাউজে হবে গৌতমের বিয়ে। ধর্মীয় আচার অনুযায়ী এরই মধ্যে মেন্দির অনুষ্ঠান শেষ হয়েছে। এজন্য সঙ্গীত ও ডিজে পার্টির আয়োজন করা হয় বৃস্পতিবার রাতে। মেন্দি অনুষ্ঠানের দেখভাল করেছে অনামিকা নামের একটি প্রতিষ্ঠান।

গৌতমের বিয়ের পোষাক ডিজাইন করেছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার শান্তনু নিখিল। কনে নাতাশা বিয়ের পিড়িতে বসবেন ফ্যাশন ডিজাইনার তরুণ তাহিলিয়ানির তৈরি পোষাক পরে।

বলিউডের অভিনেতা-অভিনেত্রী, ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ও ডিডিসিএ’র কর্মকর্তাসহ প্রায় ৩০০ অতিথি উপস্থিত থাকবেন গৌতমের বিয়ের অনুষ্ঠানে। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বর ও কনে ৪৫ মিনিটের জন্য হাজির হবেন মিডিয়া কর্মীদের সামনে।

এক বছর আগে গৌতমের সঙ্গে পরিচয় নাতাশার। প্রথম দর্শনেই প্রেমের বাঁন্ধনে বাধা পড়েন তারা। এরপর দুই পরিবারের সম্মতিতে বিয়ের সিদ্ধান্ত নেন গৌতম ও নাতাশা। যদিও তাদের বিবাহ অনুষ্ঠান হওয়ার কথা ছিলো সেপ্টেম্বর। কিন্তু ভারত ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ থাকায় তা পিছিয়ে দেওয়া হয়। ম্যাচ শেষ তাই জীবনের ইনিংস শুরু করেছেন তারা।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।