ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিশ্বকাপে ফ্রি কিকে জাদু দেখাবেন মেসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, জুন ৫, ২০১৮
বিশ্বকাপে ফ্রি কিকে জাদু দেখাবেন মেসি! মেসির ফ্রি কিক (কল্পিত)-ছবিঃ সংগৃহিত

রাশিয়া বিশ্বকাপে মেসিভক্তদের জন্য সুখবর। এবার নতুন ধরনের ফ্রি কিক নিয়ে হাজির হচ্ছেন বিশ্বসেরা ফুটবলার। আর এই ফ্রি কিকের অনুশীলন নিজের ক্লাব বার্সাতেই সারছেন মেসি।

মেসির নতুন ফ্রি কিকের এক ঝলক এই মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। বার্সেলোনায় দলের সাথে প্রস্তুতি সারছেন আর্জেন্টাইন তারকা মেসি।

সেখানেই তার ওই বিশেষ ফ্রি কিকের ভিডিও ধারণ করা হয়। ভিডিওতে দেখা গেছে, ডি-বক্সের বাইরে থেকে মেসির বাকানো শটে নেয়া ফ্রি কিক বারপোস্টে লেগে গোলে ঢুকে যাচ্ছে।

গোলরক্ষকের কিছুই করার থাকে না এমন শটে। টুইটারে প্রকাশিত ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে ২০টি ফ্রি কিক থেকে ১৮ বারই গোল করতে সক্ষম হয়েছেন মেসি। বিশ্বকাপে এটিই কি মেসির বিশেষ অস্ত্র হয়ে উঠবে তা দেখতে অপেক্ষা করতে হবে ১৬ জুন পর্যন্ত।

বিশ্বকাপে গ্রুপ ‘ডি’তে পড়েছে আর্জেন্টিনা। বাকি তিন দল- আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া। আগামী ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে মেসিদের।

বাংলাদেশ সময়ঃ ১৬৬৮ ঘন্টা, জুন ০৫, ২০১৮
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।