[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

পর্তুগাল ক্যাম্পে যোগ দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০৫ ৩:৪৯:২৮ এএম
অনুশীলনে রোনালদো। ছবি: সংগৃহীত

অনুশীলনে রোনালদো। ছবি: সংগৃহীত

ঢাকা: ফুটবলের সবচেয়ে বড় উৎসব বিশ্বকাপের বাকি আর মাত্র ১০ দিন। এরইমধ্যে রাশিয়া বিশকাপের প্রস্তুতি নিতে পর্তুগালের অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

এবারের বিশ্বকাপের প্রথম ম্যাচে স্পেনের বিপরীতে মাঠে নামবে রোনালদোর পর্তুগাল। ২৬ মে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলকে হারিয়ে টানা তৃতীয় শিরোপা জয়ের পর বিশ্রামে কাটিয়েছেন তারকা ফরোয়ার্ড রোনালদো। ১০ দিনের বিশ্রাম শেষে সোমবার (০৪ জুন) নিজের দেশের অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন তিনি।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা ফুটবলার বরাবরই সংবাদ মাধ্যম ও ক্যামেরার কেন্দ্রবিন্দুতে থাকেন। আর তাই অনুশীলন ক্যাম্পে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গেই এতোদিন নিরবে অনুশীলন করে যাওয়া পর্তুগীজ ক্যাম্পের দিকে সবার আকর্ষণ চলে গেছে। এছাড়াও রোনালদো রিয়ালে থাকবেন কি-না তা নিয়েও চলছে জোর আলোচনা।

অনেকেই বলছেন রিয়ালকে বিশ্বকাপে টেনে না আনাই ভালো, এতে বিশ্বকাপে রোনালদোর পারফরম্যান্সে প্রভাব পড়তে পারে। তবে তেমন কিছুই হবে না বলেই মনে করেন রোনালদোর সতীর্থ জাও মৌতিনহো। তিনি বলেন, ‘এটা তার (রোনালদো) উপর প্রভাব ফেলবে না, এমনকি দলের কারো উপরেই না। আমরা এখন সামনে এগোনোতেই মনোযোগ দিয়েছি। এখন আমরা একটা পরিপূর্ণ দল। সে আমাদের দলে অনেক বড় ভূমিকা রাখে। আমাদের কাছে মূল্যবান সম্পদ আছে এবং আমরা তার সম্মান করি।’

 বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুন ০৫, ২০১৮

এমকেএম/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa